IPL 2022: ‘রায়নার সঙ্গে যেমনটা হয়েছিল, জাড্ডুর সঙ্গেও তেমনটা হচ্ছে সিএসকে শিবিরে’: আকাশ চোপড়া

IPL 2022: 'রায়নার সঙ্গে যেমনটা হয়েছিল, জাড্ডুর সঙ্গেও তেমনটা হচ্ছে সিএসকে শিবিরে': আকাশ চোপড়া
IPL 2022: 'রায়নার সঙ্গে যেমনটা হয়েছিল, জাড্ডুর সঙ্গেও তেমনটা হচ্ছে সিএসকে শিবিরে': আকাশ চোপড়া
Image Credit source: CSK Twitter

Ravindra Jadeja: ইয়েলোব্রিগেডের সঙ্গে জাডেজার সম্পর্ক যে আর আগের মতো নেই তা বেশ পরিষ্কার। এরই মধ্যে চেন্নাইতে জাডেজার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 12, 2022 | 5:39 PM

মুম্বই: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা অল-রাউন্ডার রবীন্দ্র জাডেজাকে (Ravindra Jadeja) নিয়ে চর্চা থামছেই না। পাঁজরের হাড়ের চোট লাগায় জাডেজা আর চলতি আইপিএলের (IPL 2022) বাকি ম্যাচে খেলতে পারবেন না। জানা গিয়েছে, সিএসকের বায়ো বাবল ছেড়েও বেরিয়ে গিয়েছেন তিনি। হঠাৎ করে কেন জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে গেলেন জাড্ডু, তার সদুত্তর নেই। ইয়েলোব্রিগেডের সঙ্গে জাডেজার সম্পর্ক যে আর আগের মতো নেই তা বেশ পরিষ্কার। এরই মধ্যে চেন্নাইতে জাডেজার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। ভারতের প্রাক্তন ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়াও (Aakash Chopra) রয়েছেন এই তালিকায়। যাঁর মনে হচ্ছে পরের মরসুমে হয়তো আর জাডেজাকে হলুদ জার্সিতে নাও দেখা যেতে পারে। একইসঙ্গে আকাশ জানান তাঁর মনে হয়, গত মরসুমে সুরেশ রায়নার সঙ্গে যেমনটা হয়েছিল চেন্নাই শিবিরে, তারই পুনরাবৃত্তি হচ্ছে জাড্ডুর সঙ্গে।

আজ, বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামবে ধোনির চেন্নাই। তার আগে নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চেন্নাইতে জাডেজার ভবিষ্যৎ নিয়ে নিজের মতামত জানান। তিনি বলেন, “চেন্নাইয়ের হয়ে আজ জাডেজা খেলবেন না। এবং আমার মনে হয় ওকে পরের বছরও আর চেন্নাইতে খেলতে দেখা যাবে না।” একইসঙ্গে তিনি আরও বলেন, “চেন্নাই শিবিরে হামেশাই এটা ঘটে। ওদের প্লেয়ারদের চোটের ব্যাপারে পুরো তথ্য প্রকাশ করা হয় না। এবং তারপর একজন প্লেয়ার খেলেন না। ২০২১ সালেও একই জিনিস ঘটেছিল সুরেশ রায়নার সঙ্গে। হঠাৎ করেই ওকে আর খেলানো হচ্ছিল না। আমি ঠিক জানি না জাড্ডুর সঙ্গে কী ঘটেছে। তবে ওর অনুপস্থিতিটা চেন্নাইকে ভোগাবে।”

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, বুধবারই, যখন ইন্সটাগ্রামে জাডেজাকে আনফলো করে দেয় সিএসকে তখন থেকেই জাডেজা ও চেন্নাই টিমের মধ্যে একটা ঝামেলার আঁচ করছিল সকলেই। যদিও টিমের সিইও কাশী বিশ্বনাথন কিন্তু যাবতীয় অভিযোগ নস্যাৎ করে দিচ্ছেন। তিনি সাফ বলছেন, ‘ওর চোট লেগেছে। এর বাইরে আর কিছু নয়। টিম ম্যানেজমেন্ট ওকে নিয়ে অখুশি নয়। দুভার্গ্যবশত ওর চোট লেগেছে। সেই কারণেই ওকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর ইন্সটাগ্রামের ব্যাপারটা নিয়ে আমার কোনও ধারণাই নেই। সোশ্যাল মিডিয়া ব্যাপারটাতে আমি নেই।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA