IPL 2022: কার ফোন পেয়ে কলকাতায় খেলতে রাজি হলেন অ্যারন ফিঞ্চ

Aaron Finch: মজার ছলেই অ্যারন বলছেন, অস্ট্রেলিয়ার হয়ে প্যাট যতটা ভালো ব্যাটিং করেন তার থেকে অনেক বেশি ভাল ব্যাটিং করেন নাইট জার্সিতে, তাই মজা করে কামিন্সকে আইপিএল প্যাট বলে ডাকেন ফিঞ্চরা।

IPL 2022: কার ফোন পেয়ে কলকাতায় খেলতে রাজি হলেন অ্যারন ফিঞ্চ
নাইট শিবিরে খোস মেজাজে অ্যারন ফিঞ্চ
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Apr 23, 2022 | 10:57 AM

মুম্বই: আইপিএল (IPL 2022) নিলামে অ্যারন ফিঞ্চের (Aaron Finch) নাম ওঠার পর কোনও ফ্রাঞ্চাইজি আগ্রহ দেখায়নি। বিশ্বের সেরা টি-২০ লিগে খেলার সুযোগ হারিয়ে কিছুটা হতাশ ছিলেন অস্ট্রেলিয়ার টি-২০ বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন। কেকেআর (Kolkata Knight Riders) টিভিকে দেওয়া এক ইন্টারভিউয়ে ফিঞ্চ জানিয়েছেন, নিলামের দিন শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচ ছিল অস্ট্রেলিয়ার (Australia)। তাই নিলামে কী ঘটছে সেটা দেখার সুযোগ হয়নি তাঁর। কিন্তু ম্যাচ শেষে যখন জানলেন, তাঁকে কোনও দল নেওয়ার কথা ভাবেনি, একটু খারাপ লেগেছিল। কিন্তু সেটা অর্থ প্রাপ্তির সুযোগ নষ্ট না হওয়ার জন্য নয়, বিশ্বের সেরা টি-২০ লিগে, সেরা ক্রিকেটারদের সঙ্গে খেলার সুযোগ হারানোর জন্য মানসিক ভাবে কষ্ট হয়েছিল তাঁর। কিন্তু শেষ পর্যন্ত আইপিএলের মঞ্চে। কলকাতা নাইট রাইডার্স ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলসকে দলে নিয়েছিল নিলামে, কিন্তু হেলস টুর্নামেন্ট শুরুর আগে সরে দাঁড়ালেন। কাকে দলে নেওয়া যায় এই ভাবনা যখন ঘুড়ছে নাইট শিবিরে তখন ফোনটা হাতে তুলেনিয়েছিলেন কোচ ম্যাকালাম (Brendon McCullum)। ফোন অস্ট্রেলিয়ার সাদা বলের ক্যাপ্টেনকে। সোজা সাপ্টা প্রস্তাব, কলকাতা নাইট রাইডার্সে যোগ দাও। আইপিএল খেলার সুযোগ পেয়ে হাতছাড়া করেননি ফিঞ্চ। চুক্তি সই করে চলে আসেন ভারতে।

নাইটদের জার্সিতে এখনও পর্যন্ত দুটি ম্যাচ খেলেছেন ফিঞ্চ। রান ৬৫। ইতিহাস বলে ব্যাট হাতে অস্ট্রেলিয়ার হয়ে যতটা সফল ফিঞ্চ, আইপিএলে ততটা নন। এ বার সেই হিসেবটা উল্টে দিতে চাইছেন অ্যারন। সুযোগও আছে তাঁর সামনে। কারণ ওপেনিংয়ে অ্যারন ফিঞ্চকে চ্যালেঞ্জ করার মত আর কেউ নেই নাইট শিবিরে। পরিস্থিতি যাই হোক, ব্যাট চালিয়ে খেলতে পছন্দ করেন ফিঞ্চ। কলকাতা নাইট রাইডার্সও এ বার আক্রমনাত্মক ক্রিকেটকেই বেছে নিয়েছেন প্রতিপক্ষের ওপর চেপে বসার জন্য। তাই কলকাতা নাইট রাইডার্স শিবিরে মানিয়ে নিতে কোনও সমস্যা হচ্ছে না তাঁর।

কলকাতা নাইট রাইডার্স শিবিরে একসঙ্গে খেলছেন অস্ট্রেলিয়ার দুই ক্যাপ্টেন। এক দিকে যেমন আছেন অজি টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স। অন্যদিকে সাদা বলে অস্ট্রেলিয়ার নেতা ফিঞ্চ। মজার ছলেই অ্যারন বলছেন, অস্ট্রেলিয়ার হয়ে প্যাট যতটা ভালো ব্যাটিং করেন তার থেকে অনেক বেশি ভাল ব্যাটিং করেন নাইট জার্সিতে, তাই মজা করে কামিন্সকে আইপিএল প্যাট বলে ডাকেন ফিঞ্চরা। ব্যাট হাতে সাফল্য পাওয়ার জন্য পরিশ্রম করছেন প্যাট। গোপন কথা ফিঞ্চের মুখে।

আরও পড়ুন : IPL 2022: লজ্জার রেকর্ডে আইপিএল থেকে কার্যত বিদায় পাঁচবারের চ্যাম্পিয়নদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla