Musheer Khan: ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ঘাড়ে চোট পাওয়া মুশির খান এখন কেমন আছেন? চিকিৎসক বললেন…

Musheer Khan Health Update: আজমগড় থেকে লখনউ যাওয়ার পথে পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে মুশির খানের গাড়ি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। তড়িঘড়ি মুশির ও তাঁর বাবাকে নিকটবর্তী মেদান্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুশিরকে এমার্জেন্সি বিভাগে নিয়ে যাওয়া হলে তিনি জানান, ঘাড়ে ব্যথা অনুভব করছেন।

Musheer Khan: ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ঘাড়ে চোট পাওয়া মুশির খান এখন কেমন আছেন? চিকিৎসক বললেন...
Musheer Khan: ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ঘাড়ে চোট পাওয়া মুশির খান এখন কেমন আছেন? চিকিৎসক বললেন...
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 1:14 PM

কলকাতা: বছর ১৯ এর ভারতীয় ক্রিকেটার মুশির খানকে (Musheer Khan) নিয়ে চিন্তিত তাঁর অনুরাগীরা। ইরানি কাপে খেলার জন্য মুম্বই টিমের সঙ্গে যোগ দিতে যাচ্ছিলেন সরফরাজ খানের ভাই মুশির। সঙ্গে ছিলেন তাঁর বাবা নওশাদ খান। আজমগড় থেকে লখনউ যাওয়ার পথে মুশিরদের গাড়ি ডিভাইডারে ধাক্কা লাগে, পাল্টি খেয়ে যায়। ওই দুর্ঘটনায় ঘাড়ে চোট পান মুশির। জানা গিয়েছে কমপক্ষে ৩ মাস মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। এখন কেমন আছেন মুম্বইয়ের তরুণ তুর্কি? তাঁর হেলথ আপডেটে কী জানা গেল?

আজমগড় থেকে লখনউ যাওয়ার পথে পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে মুশিরের গাড়ি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। তড়িঘড়ি মুশির ও তাঁর বাবাকে নিকটবর্তী মেদান্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুশিরকে এমার্জেন্সি বিভাগে নিয়ে যাওয়া হলে তিনি জানান, ঘাড়ে ব্যথা অনুভব করছেন। এরপর ওই হাসপাতালের অর্থোপেডিক ডিপার্টমেন্টের চিকিৎসক ধর্মেন্দ্র সিংয়ের অধীনে তাঁর চিকিৎসা শুরু হয় মুশিরের।

মেদান্ত হাসপাতালের মেডিকেল সুপারিনটেনডেন্ট ডাক্তার ভোলা সিং এক বিবৃতিতে জানিয়েছেন, মুশির খানের শারীরিক পরিস্থিতি নিয়ে ভয়ের কিছু নেই। সেখানে উল্লেখ করা হয়, ‘ক্রিকেটার মুশির খানের পথ দুর্ঘটনা হয়েছিল পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে। সেখান থেকে তাঁকে মেদান্ত হাসপাতালের এমার্জেন্সি বিভাগে নিয়ে আসা হয়। তিনি ঘাড়ে ব্যথা অনুভব করছিলেন। আমাদের অর্থোপেডিক বিভাগের ডিরেক্টর ডাক্তার ধর্মেন্দ্র সিংয়ের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। এবং তাঁকে নিয়ে ভয়ের কোনও কারণ নেই।’

এই খবরটিও পড়ুন

মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মুশিরের হেলথ আপডেট দেওয়া হয়েছে। সেখানে জানানো হয়, ‘তাঁর ঘাড়ের কাছে একটা ফ্র্যাকচার হয়েছে। কড়া নিরাপত্তায় রয়েছেন। বিসিসিআই ও মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রেখেছে এবং যাঁতে তিনি সর্বোত্তম চিকিৎসা পান, সেদিকে নজর রাখা হচ্ছে। মুশির একবার মেডিকেলি ফিট হলে এবং ট্র্যাভেল করার ছাড়পত্র পেলে তাঁকে মুম্বইয়ে নিয়ে যাওয়া হবে।’

MCA's press release

মুশির খানকে নিয়ে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেস রিলিজ। (ছবি-এক্স হ্যান্ডেল)