Babar Azam: ইংল্যান্ড বানান কি জানেন না বাবর? নেটিজ়েনদের কটাক্ষ পাক অধিনায়ককে!

১০ উইকেটে দ্বিতীয় টি-২০ ম্যাচ জিতে করাচির 'অনার বোর্ড'-এ নাম তুলে ফেললেন বাবর। সেই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। আর তাতেই যত বিপত্তি।

Babar Azam: ইংল্যান্ড বানান কি জানেন না বাবর? নেটিজ়েনদের কটাক্ষ পাক অধিনায়ককে!
Babar Azam: ইংল্যান্ড বানান কি জানেন না বাবর? নেটিজ়েনদের কটাক্ষ পাক অধিনায়ককে!
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Sep 23, 2022 | 6:03 PM

করাচি: টি-২০ বিশ্বকাপ-২০২২ (T20 World Cup 2022) এর কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আসন্ন কুড়ি-বিশের বিশ্বকাপের আগে, ভারত ও পাকিস্তান দুই দলই বর্তমানে ঘরের মাঠে টি-২০ সিরিজ খেলছে। দেশের মাটিতে পাকিস্তান একদিকে খেলছে ইংল্যান্ডের বিরুদ্ধে। আর ভারত সফরে এসেছে অস্ট্রেলিয়া। এশিয়া কাপের হতশ্রী পারফরম্যান্স ছেড়ে বেরিয়ে আসছেন গ্রিন আর্মির নেতা। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাবর আজম (Babar Azam) এক্কেবারে সামনে থেকে দলকে নেতৃত্ব শুধু দিলেন না, পাকিস্তানকে জিতিয়ে তিনি ছুঁয়ে ফেলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকেও। একই সঙ্গে ১০ উইকেটে সেই ম্যাচ জিতে করাচির ‘অনার বোর্ড’-এ নাম তুলে ফেললেন বাবর। সেই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। আর তাতেই যত বিপত্তি।

পিসিবি যে ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে, তার ক্যাপশনে লেখা রয়েছে, “ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের বিখ্যাত ১০ উইকেটে জয়ের ফলে বাবর আজম ‘অনার বোর্ডে’ নাম তুলে ফেললেন।” সেই ভিডিয়োতে দেখা যায়, অনার বোর্ডে কলামে চারটি কলাম রয়েছে। প্রথমটি সাল, দ্বিতীয়টি প্রতিপক্ষ দলের নাম, তৃতীয়টি জয়ী দলের নাম এবং শেষেরটি কত উইকেটে বা রানে জয়। সেই বোর্ডে প্রতিপক্ষ দল, অর্থাৎ ইংল্যান্ডের নাম লেখার সময় হঠাৎ করে বাবর ওপরের লাইনে থাকা ইংল্যান্ডের বানান দেখেন। যা নজর এড়ায়নি নেটিজ়েনদের।

টুইটারে সেই ভিডিয়োর কমেন্টে একজন লেখেন, “ইংল্যান্ডের বানান দেখে দেখে লিখছিলেন।”

কেউ আবার কমেন্ট করেছেন, “সত্যিই কি তিনি ইংল্যান্ডের বানানটি দেখে দেখে লিখলেন!!!”

একজন ওই ভিডিয়োর তলায় লেখেন, “ইংল্যান্ড বানান দেখে দেখে লিখল! বাহ ক্যাপ্টেন বাহ।”

অপর এক টুইটার ব্যবহারকারী তো বাবরের হাতের লেখাকেও কটাক্ষ করেছেন। তিনি লেখেন, “ইনি ইংরেজিও কি উর্দুতে লেখেন?”

বাবর আজমের পাকিস্তান করাচির ন্যাশনাল স্টেডিয়ামে ১০ উইকেটে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হারিয়েছে ইংল্যান্ডকে। ৬৬ বলে ১১০ রানের দুরন্ত অপরাজিত ইনিংস উপহার দেন বাবর। সঙ্গে ছিলেন পাক দলের উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ান। ৫১ বলে ৮৮ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন রিজওয়ানও। বিতর্ক যতই হোক না কেন, বাবর এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। ব্যাটেই সব কিছুর জবাব দিচ্ছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla