IPL 2021: দেশের হয়ে খেলার সুযোগ আমাকে আরও পাল্টেছে: বরুণ চক্রবর্তী

চার ওভার বল করে মাত্র ১৩ রান দিয়ে ৩ উইকেট। বরুণের পারফরম্যান্স নাইটদের নতুন করে স্বপ্ন দেখাচ্ছে। বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় টপ ফোরের দৌড়ে ফিরিয়ে আনবে নাইট শিবিরকে।

IPL 2021: দেশের হয়ে খেলার সুযোগ আমাকে আরও পাল্টেছে: বরুণ চক্রবর্তী
IPL 2021: দেশের হয়ে খেলার সুযোগ আমাকে আরও পাল্টেছে: বরুণ চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 5:31 PM

আবু ধাবি: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে ম্যাচের শেষে একের পর এক পুরস্কার পেয়েছেন। ড্রেসিংরুমে পুরস্কারের বক্স হাতে ঢোকার পর তাঁকে ঘিরে উচ্ছ্বাসে মেতেছেন সতীর্থরা। ডু অর ডাই পরিস্থিতিতে দাঁড়িয়ে থাকা কলকাতা নাইট রাইডার্স শিবিরকে অক্সিজেন দিয়েছে বরুণের (Varun Chakravarthy) পারফরম্যান্স। ম্যাচের সেরা ক্রিকেটার বলছেন, “ভারতীয় (India) দলের হয়ে খেলার সুযোগ তাঁকে মানসিক ভাবে চাঙ্গা করেছে। আশপাশের মানুষ আমাকে বিশ্বাস করতে শুরু করেছে। কারণ ২৬ বছরে সুযোগ পেয়েছি আমি।”

বিরাটের (Virat Kohli) দলের বিরুদ্ধে প্রথম ওভার বল করেছেন। সেখানেই ২২ গজটা পড়ে ফেলেছিলেন। বলছেন, “প্রথমে পিচটা বোঝার চেষ্টা করেছি। ফ্ল্যাট উইকেট। দলের আরও বোলারদের কৃতিত্ব দিতে হবে, যাঁরা পাওয়ার প্লেতে নিয়ন্ত্রিত বোলিং করেছে। পিচে বিশেষ কিছু ছিল না। তাই স্টাম্পে বোলিং করাটাই ছিল একমাত্র উপায়।” পরপর দু’বলে দুটি উইকেটে নিয়েছেন তৃতীয় বলেও জোরাল আবেদন। সবাই যখন ভাবছেন রিভিউ নেওয়ার কথা, অধিনায়ক মর্গ্যান না করে দেন। বরুণ বলছেন, “আমার মনে হয়েছিল ওটা আউট। কিন্তু রিপ্লে দেখে বুঝলাম বল ব্যাটে লেগেছিল।”

প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের তিন তারকা বিরাট, এবিডি ও ম্যাক্সওয়েলকে ব্যাট খোলার সুযোগ দেয়নি দল। এটাই বরুণকে সব থেকে বেশি স্বস্তি দিচ্ছে। তবে এখনও অনেকটা পথ বাকি। বলছেন মিস্ট্রি স্পিনার। “ম্যাক্সওয়েল, এবি, বিরাট… আমরা ওদের সুযোগই দিইনি। এটাই দারুণ বিষয়। তবে এখনও অনেকটা পথ বাকি। সঠিক সময়ে আরও সঠিক কাজ করে যেতে হবে। শুরুটা ভালো হয়েছে। এটাই আমাদের ভয়ঙ্কর করে তুলতে পারে। এখনও হাল ছেড়ে দিইনি আমরা।”

চার ওভার বল করে মাত্র ১৩ রান দিয়ে ৩ উইকেট। বরুণের পারফরম্যান্স নাইটদের নতুন করে স্বপ্ন দেখাচ্ছে। বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় টপ ফোরের দৌড়ে ফিরিয়ে আনবে নাইট শিবিরকে। এখন তাই সেদিকেই ফোকাস বরুণদের।

আরও পড়ুন: IPL 2021: বিরাটের ক্যাপ্টেন্সি ছাড়ার ঘোষণা প্রভাব ফেলেনি, বলছেন হেসন

আরও পড়ুন: IPL 2021: আজ একঝাঁক রেকর্ডের মুখে পঞ্জাব-রাজস্থানের ক্রিকেটাররা