IPL 2022: পিঙ্ক আর্মিতে যোগ দিয়ে কি হ্যাকার হয়ে গেলেন যুজবেন্দ্র চাহাল?

Yuzvendra Chahal: এ বারের নিলাম থেকে ৬ কোটি ৫ লক্ষ টাকা দিয়ে যুজি চাহালকে কিনেছিল রাজস্থান। আজ, বুধবার টিম হোটেলে এসেছেন চাহাল। তারপরই বড়সড় ঘোষণা পিঙ্ক আর্মির টুইটারে।

IPL 2022: পিঙ্ক আর্মিতে যোগ দিয়ে কি হ্যাকার হয়ে গেলেন যুজবেন্দ্র চাহাল?
IPL 2022: পিঙ্ক আর্মিতে যোগ দিয়ে কি হ্যাকার হয়ে গেলেন যুজবেন্দ্র চাহাল?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2022 | 6:14 PM

নয়াদিল্লি: আর মাত্র ৯টা দিনের অপেক্ষা। ক্রিকেটপ্রেমীরা মেতে উঠবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। এ বারের আইপিএল (IPL) বিশেষ আকর্ষণীয় হতে চলেছে। আট দলের জায়গায় ১০ দল খেলবে। তার ফলে আরও বেশি ম্যাচ হবে এ বারের আইপিএলে। একে একে ১০ ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা জড়ো হচ্ছেন দলের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে। এ বারের মেগা নিলামে দলবদল হয়েছে একাধিক প্লেয়ারের। তবে টুর্নামেন্ট শুরুর আগে প্রতিটা দলই তাদের প্লেয়ারদের নিয়ে খুশি। তেমনই আইপিএলের অন্যতম জনপ্রিয় দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর থেকে রাজস্থান রয়্যালসে (Rajasthan Royals) এসেছেন ভারতীয় তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। আর দলের সঙ্গে যোগ দিতেই বড়সড় ঘোষণা করা হল পিঙ্ক আর্মির তরফ থেকে।

এ বারের নিলাম থেকে ৬ কোটি ৫ লক্ষ টাকা দিয়ে যুজি চাহালকে কিনেছিল রাজস্থান। আজ, বুধবার টিম হোটেলে এসেছেন চাহাল। তারপরই বড়সড় ঘোষণা পিঙ্ক আর্মির টুইটারে। সঞ্জু স্যামসনের জায়গায় পিঙ্ক আর্মির ক্যাপ্টেন ঘোষণা করা হয়েছে যুজি চাহালকে। তবে এ কাণ্ড ঘটিয়েছেন খোদ চাহাল। এমনটা শুনে কী অবাক হচ্ছেন? অবাক হওয়ারই তো কথা। রাজস্থানের টুইটারে চাহালকে ক্যাপ্টেন ঘোষণা করার টুইটখানা দেখেছেন? সেটা দেখলে কিন্তু বিষয়টা পরিষ্কার হওয়ার নয়। রাজস্থানে যোগ দিয়েই গুগলির জায়গায় টেকনোলজিকে কাবু করা শুরু করে দিয়েছেন চাহাল।

ভারতের অন্যতম সেরা স্পিনার বদলে গেলেন হ্যাকারে?

ঘটনা হল, রাজস্থানের টুইটারে চাহালের টিম হোটেলে প্রবেশ করার একটা ছোট্ট ভিডিও পোস্ট করা হয়, যেখানে চাহাল বলেন, ‘আমি ও আমার স্ত্রী প্রথমেই রেস্টুরেন্টে যাব। আমাদের কিছু খেতে হবে।’ এরপর সেই ভিডিওর সঙ্গে জুড়ে দেওয়া হয়, চাহালের খাবার অর্ডার করার অন্য একটি ভিডিও। যেখানে তিনি হাসতে হাসতে অর্ডার করছিলেন, তিনটি আলু পরোটা, দুটি মশালা ধোসা, একটি তাবাস্কো, সিরাচা, দুটো দই ও তিনটে চকলেট মিল্কশেক। সেই ভিডিওতে রিপ্লাই দিয়ে চাহাল লেখেন, “এ বার আমি এই অ্যাকাউন্টটা হ্যাক করে দেব।” সঙ্গে ছিল দমফাটা হাসির ইমোজি।

আর তারপরই রাজস্থানের টুইটার থেকে একের পর এক টুইট করতে শুরু করেন চাহাল। নিজের একটি ছবি পোস্ট করে চাহাল লেখেন, “এ বার মজা জমবে। পাসওয়ার্ডের জন্য ধন্যবাদ জ্যাক লুশ ম্যাকক্রাম।”

এরপরই নিজেকে রাজস্থানের ক্যাপ্টেন বলে টুইট করেন চাহাল। আর তাতে শুভেচ্ছা দেন স্বয়ং সঞ্জু স্যামসন।

চাহাল কী আর ছাড়বার পাত্র। তাতেও মন্তব্য না করে থাকতে পারেননি তিনি। সঞ্জুর উত্তরে রাজস্থানের টুইটার থেকে চাহাল কমেন্ট করেন, “হিংসা হিংসা” এ বারও সঙ্গে দু’খানা হাসির ইমোজি দেন।

তবে সব থেকে মজার টুইট যেটি চাহাল করেছেন, সেটি হল, নিজের একটি ছবি পোস্ট করেছেন। তার ক্যাপশনে লিখেছেন, “দশ হাজার রিটুইট হলে জস বাটলার কাকুর সঙ্গে ইনি ওপেন করবেন।”

এর পর চাহাল জাতীয় দলে এবং রাজস্থানে হতে চলা তাঁর সতীর্থ রবিচন্দ্রন অশ্বিনকে উদ্দেশ্য করেও একটি টুইট করেন। যেখানে তিনি লেখেন, “কোথায় তুমি আমার ভালোবাসা রবিচন্দ্রন অশ্বিন? কোনও কল নেই, মেসেজ নেই, কে আছে তোমার জীবনে?” সুযোগ বুঝে এই টুইটের উত্তরে একটু মজা করে নেন অশ্বিনও। তিনি নিজের একটা ছবি পোস্ট করে লেখেন, “ভেবেছিলাম চুপচাপ উপভোগ করব। তবে আমি এখানে আছি।”

আরও পড়ুন: IPL 2022: আইপিএলে সুরেশ রায়নার কামব্যাক