Hardik Pandya: আমরা সবাই চ্যাম্পিয়ন… অফুরান ভালোবাসায় আবেগপ্রবণ হার্দিক পান্ডিয়া

T20 World Cup 2024: গত বছর ওডিআই বিশ্বকাপের মাঝপথে হার্দিক পান্ডিয়া চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন। আর সদ্য শেষ হওয়া টি-২০ বিশ্বকাপে তিনি ১১টি উইকেট নেন এবং ১৪৪ রান করেন।

Hardik Pandya: আমরা সবাই চ্যাম্পিয়ন... অফুরান ভালোবাসায় আবেগপ্রবণ হার্দিক পান্ডিয়া
Hardik Pandya: আমরা সবাই চ্যাম্পিয়ন... অফুরান ভালোবাসায় আবেগপ্রবণ হার্দিক পান্ডিয়াImage Credit source: ICC
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 4:40 PM

কলকাতা: একটা বিশ্বকাপ জয় অনেক কিছু বদলে দিল হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জীবনে। এ বছরের আইপিএলের সময় হার্দিক ছিলেন সেই ক্রিকেটার, যাঁকে নিয়ে সব সময় আলোচনা হয়েছে। তাতে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ থাকুক আর না-ই থাকুক, তাঁকে নিয়ে সমালোচনা থামেনি। চরম বিদ্রুপ সইতে হয়েছিল তাঁকে। এ বার আর বিদ্রুপের কোনও জায়গা নেই। ভারতীয় ক্রিকেট প্রেমীরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এই ভালোবাসাই তো তিনি চাইছিলেন। বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে হুডখোলা বাসে প্যারেড করতে করতে যে কারণে হার্দিকের মুখের হাসি আর থামছিলই না।

অফুরান ভালোবাসায় আবেগপ্রবণ হয়ে পড়েছেন হার্দিক পান্ডিয়া। বার্বাডোজ থেকে দেশে ফেরার পর বিজয় উৎসবে সামিল হয়েছিলেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়া সাইট X এ হার্দিক পান্ডিয়া একটি ৩২ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, তিনি হুডখোলা বাস থেকে বিভিন্ন দিকে ট্রফি নিয়ে হাসিমুখে সেলিব্রেট করছেন।

হার্দিক নিজেও জানেন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ওভারে তাঁর নেওয়া ২টো উইকেট ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্ত ছিল। ওই ভিডিয়োর ক্যাপশনে হার্দিক লেখেন, ‘ভারত, তুমি আমার কাছে বিশ্ব! আমার হৃদয়ের গভীর থেকে, সমস্ত ভালোবাসার জন্য তোমাকে ধন্যবাদ.. এই মুহূর্তগুলি এমন, যা আমি কখনও ভুলব না! বৃষ্টি সত্ত্বেও আমাদের সঙ্গে উদযাপন করতে আসার জন্য আপনাদের ধন্যবাদ! আমরা আপনাদের অনেক ভালোবাসি! আমরা সবাই চ্যাম্পিয়ন! তাই তোমাদের সঙ্গে সেলিব্রেট করছি। ধন্যবাদ মুম্বাই, ধন্যবাদ ভারত।’ এই লেখার সঙ্গে হার্দিক দেন ৪টি লাল হৃদয়ের ইমোজি এবং একটি কাঁদো কাঁদো হয়ে যাওয়া ইমোজি।

গত বছর ওডিআই বিশ্বকাপের মাঝপথে হার্দিক পান্ডিয়া চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন। আর সদ্য শেষ হওয়া টি-২০ বিশ্বকাপে তিনি ১১টি উইকেট নেন এবং ১৪৪ রান করেন।