IPL 2022: প্রয়াত হর্ষলের বোন, বায়ো বাবল ছেড়ে বাড়ি ফিরলেন আরসিবির তারকা

Harshal Patel: আইপিএলের (IPL 2022) বায়ো বাবল ছেড়ে বেরিয়ে গেলেন আরসিবির পেসার হর্ষল প্যাটেল (Harshal Patel)।

IPL 2022: প্রয়াত হর্ষলের বোন, বায়ো বাবল ছেড়ে বাড়ি ফিরলেন আরসিবির তারকা
IPL 2022: প্রয়াত হর্ষলের বোন, বায়ো বাবল ছেড়ে বাড়ি ফিরলেন আরসিবির তারকাImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 3:30 PM

পুনে: ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) শনিবার পুনের এমসিএ স্টেডিয়ামে ৭ উইকেটে হারিয়েছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সকে। আইপিএলের (IPL 2022) এদিনের ম্যাচে দুটি উইকেটও তুলে নিয়েছিলেন আরসিবির তারকা পেসার হর্ষল প্যাটেল (Harshal Patel)। দল জেতায় বেশ আনন্দেই ছিলেন হর্ষলও। কিন্তু তাঁর সেই খুশি বেশিক্ষণ স্থায়ী হয়নি। ম্যাচের শেষে হর্ষল জানতে পারেন, তাঁর বোন আর এই পৃথিবীতে নেই। এই দুঃসংবাদ পাওয়া মাত্র বিন্দুমাত্র দেরি না করে, টিম হোটেলে ফেরার জায়গায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেন হর্ষল। গত মরসুমের বেগুনি টুপির মালিক হর্ষল শনিরাতে যখন মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে খেলছিলেন, তখনই প্রয়াত হয় তাঁর বোন।

শনিরাতের ম্যাচের শেষে হর্ষল তাঁর বোনের প্রয়াণের খবর পান। আইপিএলের এক নিকট সূত্রের মতে, “দুর্ভাগ্যবশত পরিবারে মৃত্যুর জন্য হর্ষলকে বায়ো বাবল ছেড়ে বেরিয়ে যেতে হয়েছে। হর্ষলের বোন প্রয়াত হয়েছেন। ও টিম বাসে ওঠেনি। পুনে থেকে সোজা মুম্বই চলে গিয়েছে।” শনিরাতে সূর্যকুমার যাদবদের বিরুদ্ধে নির্দিষ্ট ৪ ওভার বল করে ২৩ রানের বিনিময়ে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা ও রমনদীপ সিংয়ের উইকেট তুলে নেন হর্ষল।

হঠাৎ করেই শোকের ছায়া নেমে এসেছে হর্ষলের জীবনে। এই কঠিন সময়ে পরিবারের পাশে দাঁড়াতেই জৈব সুরক্ষা বলয় ভেঙে যেতে হল হর্ষলকে। এরই মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে আরসিবির পরের ম্যাচে কি পাওয়া যাবে হর্ষলকে। ১২ এপ্রিল রবীন্দ্র জাডেজার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে আরসিবির। সূত্রের খবর, “১২ এপ্রিল সিএসকের বিরুদ্ধে ম্যাচের আগে হর্ষল বায়ো বাবলে যোগ দেবে।”

আরও পড়ুন: KKR vs DC LIVE Score, IPL 2022: পন্থদের ব্যাটিংয়ে পাঠালেন কেকেআরের নেতা শ্রেয়স

আরও পড়ুন: IPL 2022 Orange Cap: সানডে-র ডাবল হেডারের আগে জেনে নিন কার দখলে রয়েছে অরেঞ্জ ক্যাপ

আরও পড়ুন: IPL 2022 RR vs LSG Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ