IND vs NZ WTC Final 2021: রিজার্ভ ডে-র টিকিট কম দামে বিক্রির সিদ্ধান্ত আইসিসির

রিজার্ভ ডে-র জন্য আলাদা করে তিন ধরনের টিকিট থাকছে। ভারতীয় টাকায় দাম ১৫,৪৪৪, ১০২৯৬ ও ৭৭২২।

IND vs NZ WTC Final 2021: রিজার্ভ ডে-র টিকিট কম দামে বিক্রির সিদ্ধান্ত আইসিসির
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মুখোমুখি বিরাট-উইলিয়ামসন (সৌজন্যে-আইসিসি টুইটার)
Follow Us:
| Updated on: Jun 21, 2021 | 7:56 PM

সাউদাম্পটন: এজেস বোলে চলছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final)। টেস্ট ক্রিকেটের সেরা দুই দল ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। তবে বার বার বাদ সাধছে সেখানকার আবহাওয়া। প্রথম দিনের খেলা তো বৃষ্টির কারণে পুরোপুরি ভেস্তে যায়। দ্বিতীয় দিনে শুরু হয় খেলা। খারাপ আলো বারবার বাধা তৈরি করে সে দিন। তৃতীয় দিনের খেলা তো সেই খারাপ আলোর কারণেই নির্ধারিত সময়ের আগে শেষ হয়ে যায়। আর, আজ চতুর্থ দিনের খেলা শুরু হতেই দেয়নি বৃষ্টি। দিনভর সে নিজেই খেলা দেখিয়েছে। এই পরিস্থিতিতে রিজার্ভ ডে (reserve day) অবধি খেলা গড়ানোর কথা বারবার উঠছে। এ বার জানা গেল, রিজার্ভ ডে-র টিকিটের দাম কমিয়ে দিচ্ছে আইসিসি (ICC)।

আইসিসির সূত্রের খবর অনুযায়ী, “রিজার্ভ ডে-র টিকিটের দাম কমানো হচ্ছে। ইংল্যান্ডে টেস্ট ম্যাচের ক্ষেত্রে এই ব্যাপারটা অত্যন্ত স্বাভাবিক। যে হেতু, শুধুমাত্র ইংল্যান্ডের দর্শকরাই দেখতে পাবেন এই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, তাই আইসিসি এই পথে হাঁটার কথা ভেবেছে।”

আরও পড়ুন: IND vs NZ WTC Final 2021: খারাপ আলোকে দুষছেন শুভমন

প্রথম দিনের খেলা বৃষ্টিতে ধুয়ে যাওয়ার পর দ্বিতীয় দিনে মোট ৬৪.৪ ওভার খেলা হয়। তৃতীয় দিনে ৭৬.৩ ওভার খেলা হয়। আর চতুর্থ দিনের খেলাও বাতিল হয়ে গেছে। যার ফলে রিজার্ভ ডে-তে খেলা হওয়ার সম্ভাবনা ক্রমশ বাড়ছে।

রিজার্ভ ডে-র জন্য আলাদা করে তিন ধরনের টিকিট থাকছে। ভারতীয় টাকায় দাম ১৫,৪৪৪, ১০২৯৬ ও ৭৭২২।

আরও পড়ুন: India vs New Zealand Highlights, WTC Final 2021 Day 4: বৃষ্টির কোপ চতুর্থ দিনেও, বল গড়াল না এসেজ বোলে