IPL 2022 MI vs SRH Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ

আগামীকাল, মঙ্গলবার আইপিএল-১৫-র (IPL 2022) ৬৫তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও কেন উইলিয়ামসনের সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)।

IPL 2022 MI vs SRH Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ
মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 6:00 PM

মুম্বই: আগামীকাল, মঙ্গলবার আইপিএল-১৫-র (IPL 2022) ৬৫তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও কেন উইলিয়ামসনের সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। দুই দলই এ বারের আইপিএলে এখনও অবধি ১২টি করে ম্যাচে খেলেছে। তার মধ্যে হায়দরাবাদের জয় ৫ ম্যাচে এবং হার ৭ ম্যাচে। অন্যদিকে ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই এ বার জিতেছে ৩টি মাত্র ম্যাচে এবং হেরেছে ৯টি ম্যাচে। চলতি আইপিএলের প্লে-অফের দৌড় থেকে প্রথম ছিটকে যাওয়া দল হল মুম্বই। তাই রোহিতদের কাছে আগামীকালের এই ম্যাচ নিয়মরক্ষার ও মর্যাদার। অন্যদিকে হায়দরাবাদের এখনও প্লে অফে ওঠার ক্ষীণ সম্ভাবনা রয়েছে। কেন উইলিয়ামসনদের কাছে মুম্বই ম্যাচ একপ্রকার ডু অর ডাই। ১২ ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করে ৮ নম্বরে আছে হায়দরাবাদ। শেষ দুটো ম্যাচেই হেরেছেন অভিষেক শর্মারা। প্লে অফের টিকিট পেতে হলে বাকি দুটো ম্যাচ জিততেই হবে। একই সঙ্গে তাকিয়ে থাকতে হবে বাকিদের দিকেও। পয়েন্টের বিচারে সর্বোচ্চ ১৪ পয়েন্টের বেশি আর এগোতে পারবে না হায়দরাবাদ। নেট রান রেটও ভালো নয়।

হেড টু হেডে নজর রাখলে দেখা যায় এখনও অবধি আইপিএলের মঞ্চে মোট ১৮ বার মুখোমুখি হয়েছে মুম্বই-হায়দরাবাদ। পরিসংখ্যানগত দিক দিয়ে এগিয়ে রয়েছে মুম্বই। কারণ অতীতে হায়দরাবাদের বিরুদ্ধে ১০ বার জিতেছে মুম্বই। আর অরেঞ্জ আর্মি জিতেছে মাত্র ৮টি ম্যাচে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি কবে হবে?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি (১৭ মে) আগামীকাল, মঙ্গলবার হবে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি কোথায় হবে?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের লাইভ স্ট্রিমিং?

মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।