IPL 2022: বাটলারের সঙ্গে কে ওপেন চ্যাম্পিয়ন করতে চাইলেন?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Kaustav Ganguly

Updated on: Apr 04, 2022 | 7:05 PM

বাটলারের সঙ্গে ছবি পোস্ট করে চাহাল আবার লেখেন, '১০ হাজার রিটুইট হলেই পর দিন জস বাটলার আমার সঙ্গে ওপেন করবে।' যদিও পুরো বিষয়টাই মজার ছলে। তবে রাজস্থান রয়্যালসের এমন ছবি নিঃসন্দেহে বেশ উপভোগ্য।

IPL 2022: বাটলারের সঙ্গে কে ওপেন চ্যাম্পিয়ন করতে চাইলেন?
জস বাটলার। ছবি: টুইটার

মুম্বই: ‘জসি ভাই, চলো আমার সঙ্গে ওপেন করবে।’ প্রশ্ন শুনেই অবাক হয়ে গেলেন জস বাটলার (Jos Buttler) । সঙ্গে সঙ্গে মাথা নাড়িয়ে বারণ করে দেন রাজস্থান রয়্যালসের উইকেটকিপার। বুঝিয়ে দেন একেবারেই তিনি নারাজ। কিন্তু প্রশ্ন কর্তা কে? না, দলের কোনও টপ অর্ডার ব্যাটার নন। তবে তিনি রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) অন্যতম ভরসা। ম্যাচ জয়ের অন্যতম কাণ্ডারি। যদিও ব্যাট হাতে নয়, বল হাতেই তিনি দলের ভরসা। তিনি যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। সম্প্রতি মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ জেতানো ইনিংস উপহার দিয়েছেন জস বাটলার। দুরন্ত সেঞ্চুরি করেন রাজস্থান রয়্যালসের ওপেনার। আর সেই বিধ্বংসী ইনিংসের পরদিনই এই টুইট করেন চাহাল। এমনিতেই মজার টুইট করতে তিনি ওস্তাদ। নিজের ইউটিউব চ্যানেলও রয়েছে। সবার সঙ্গেই মজা করেন যুজবেন্দ্র চাহাল।

বাটলারের সঙ্গে ছবি পোস্ট করে চাহাল আবার লেখেন, ‘১০ হাজার রিটুইট হলেই পর দিন জস বাটলার আমার সঙ্গে ওপেন করবে।’ যদিও পুরো বিষয়টাই মজার ছলে। তবে রাজস্থান রয়্যালসের এমন ছবি নিঃসন্দেহে বেশ উপভোগ্য।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বাটলারের দুরন্ত সেঞ্চুরির সুবাদেই ১৯৩ রান করে রাজস্থান রয়্যালস। চাহাল, অশ্বিনের স্পিন ম্যাজিকে ২৩ রানে হেরে যায় মুম্বই। ম্যাচের পর চাহালেরও প্রশংসা করেন জস বাটলার। এমন কি দলের অপর বোলার প্রসিধ কৃষ্ণাকেও দরাজ সার্টিফিকেট দেন। মুম্বইয়ের বাসিল থাম্পির এক ওভারে ২৬ রান করেন বাটলার। এ প্রসঙ্গে রাজস্থানের উইকেটকিপার ব্যাটার বলেন, ‘টি-টোয়েন্টিতে আমরা সব সময় এ রকম ১ ওভারকে টার্গেট করি। আমি ঠিক করে রেখেছিলাম, এ রকমই আগ্রাসন দেখাব। আর সেই মনোভাবটা বজায় রাখি।’

আরও পড়ুন: IPL 2022: টি-টোয়েন্টিতে ফের নয়া মাইলস্টোন ধোনির

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla