IPL 2022: চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন কেকেআরের কামিন্স

IPL 2022: চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন কেকেআরের কামিন্স
IPL 2022: চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন কেকেআরের কামিন্স
Image Credit source: KKR Twitter

কোমরের চোটে চলতি আইপিএল (IPL 2022) থেকে ছিটকে গেলেন কেকেআরের (KKR) প্যাট কামিন্স (Pat Cummins)।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 13, 2022 | 4:29 PM

পুনে: কোমরের চোটে চলতি আইপিএল (IPL 2022) থেকে ছিটকে গেলেন কেকেআরের (KKR) প্যাট কামিন্স (Pat Cummins)। আগামীকাল পুনের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ রয়েছে নাইটদের। স্বাভাবিকভাবেই ওই ম্যাচে কামিন্সকে পাবে না বেগুনিশিবির। তবে কামিন্সের চোট খুব বেশি না হলেও রিহ্যাব করতে হবে তাঁকে। কারণ, আগামী মাসে শ্রীলঙ্কা সফরে যাবে অস্ট্রেলিয়া। তাই কামিন্সকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ অস্ট্রেলিয়া ক্রিকেট (Cricket Australia) বোর্ড। সেই কারণেই তড়িঘড়ি দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে টেস্ট টিমের ক্যাপ্টেনকে।

কেকেআরের তরফে টুইটারে অফিশিয়াল বিবৃতিতে জানানো হয়েছে, “কোমরের চোটের কারণে আইপিএল-২০২২ এর বাকি অংশে খেলতে পারবেন না প্যাট কামিন্স। আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন প্যাট কামিন্স। আমরা আপনাকে মিস করব।” চলতি মরসুমে নাইট শিবিরে কাটানো কামিন্সের একটি ভিডিও তুলে ধরা হয়েছে সেখানে। ওই ভিডিওতে কামিন্সকে বলতে শোনা যায়, “আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। গত বছরের মতোই এ বছরটাও আমার কেকেআরে দারুণ কেটেছে। মনে হয়েছে আমি ঘরেই ফিরেছি। আমাকে এবং আমার পরিবারের যত্ন নেওয়ার জন্য কেকেআরের সকল প্লেয়ারকে, স্টাফদের এবং হোটেলের স্টাফদের ধন্যবাদ জানাতে চাই। গত ৫-৬ সপ্তাহ দারুণ কেটেছে। শেষের কয়েকটা ম্যাচের জন্য সকলকে শুভকামনা জানাই। আমি খেলা দেখব এবং চিয়ার করব। আশা করি আমরা ফাইনালেও পৌঁছতে পারব।”

টুইটারে কেকেআরের তারকা কামিন্স লেখেন, “আইপিএল ছেড়ে তাড়াতাড়ি চলে যেতে খারাপ লাগছে। সব কিছুর জন্য ধন্যবাদ কেকেআর।”

কেকেআরের শেষ ম্যাচেই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম একাদশে ফিরেছিলেন কামিন্স। শুধু প্লেয়িং ইলেভেনে তিনি ফেরেননি, এক ওভারে তিন উইকেট তুলে নিয়ে নাইটদের জয়ে বড় ভূমিকা পালন করেছিলেন। তবে তার আগে পর পর চারটি ম্যাচে তাঁকে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রেখেছিল কেকেআর। যা নিয়ে প্রশ্ন তুলেছিলেন প্রাক্তন ভারতীয় তারকা অল-রাউন্ডার যুবরাজ সিংও। এ বারের আইপিএলে পাঁচটি ম্যাচ খেলে সাতটি উইকেট নিয়েছেন কামিন্স। ব্যাট হাতে করেন ৬৩ রান। যার মধ্যে মুম্বইয়ের বিরুদ্ধে ১৪ বলে ৫৬ রানের নট আউট ইনিংসটাও রয়েছে। তবে এই মরসুমে নাইটদের হাতে থাকা বাকি ৩টি ম্যাচে খেলা হবে না প্যাটির। চোটের কারণে আচমকাই দেশে ফিরে যেতে হল কামিন্সকে।

আরও পড়ুন: IPL 2022 Purple Cap: পার্পল ক্যাপের লড়াইয়ে আজ হাসারঙ্গার সুযোগ চাহালকে টপকে যাওয়ার

আরও পড়ুন: IPL 2022 Orange Cap: জেনে নিন কমলা টুপির লড়াইয়ে প্রথম ১০-এ রয়েছেন কারা

আরও পড়ুন: IPL 2022 Points Table: আরসিবি-পঞ্জাব দ্বৈরথের আগে জেনে নিন পয়েন্ট টেবলে কোন দল রয়েছে কোথায়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA