KKR, IPL 2024: গৌতম আর ছেড়ে যেও না, তোমায় হৃদ মাঝারে রাখব… কান্নায় ভেঙে পড়লেন KKR ফ্যান

ভারতের প্রাক্তন ওপেনার এবং কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর আজও কেকেআরের অনুরাগীদের থেকে ভালোবাসা পান। গৌতম নিজেও কলকাতায় ফিরে খুশি। আর কেকেআরের ডাগআউটে তাঁকে দেখে দলের সমর্থকরা খুশি। গত বছরের আইপিএলে দেখা গিয়েছিল, গৌতমকে ফেরানো হোক নামের বিভিন্ন প্ল্যাকার্ড।

KKR, IPL 2024: গৌতম আর ছেড়ে যেও না, তোমায় হৃদ মাঝারে রাখব... কান্নায় ভেঙে পড়লেন KKR ফ্যান
KKR, IPL 2024: গৌতম আর ছেড়ে যেও না, তোমায় হৃদ মাঝারে রাখব... কান্নায় ভেঙে পড়লেন KKR ফ্যানImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 11, 2024 | 12:01 AM

কলকাতা: গৌতম গম্ভীর কলকাতা নাইট রাইডার্স শিবিরে আসার পর কেকেআরের (KKR) ভাগ্য ফিরেছে। ২ বারের আইপিএল চ্যাম্পিয়ন বর্তমানে ১৭তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে। ১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট ঝুলিতে ভরেছেন নাইটরা। আজ, শনিবার কেকেআরের ম্যাচ রয়েছে ইডেনে। ঘরের মাঠে চলতি মরসুমে এটি কলকাতা নাইট রাইডার্সের শেষ ম্যাচ। তার আগে কেকেআর টিমের পক্ষ থেকে নাইট মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে দলের ফ্যানেদের দেখা করার একটি সুযোগ দেওয়া হয়েছিল। যেখানে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) এক ভক্ত কান্নায় ভেঙে পড়েন।

ভারতের প্রাক্তন ওপেনার এবং কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর আজও কেকেআরের অনুরাগীদের থেকে ভালোবাসা পান। গৌতম নিজেও কলকাতায় ফিরে খুশি। আর কেকেআরের ডাগআউটে তাঁকে দেখে দলের সমর্থকরা খুশি। গত বছরের আইপিএলে দেখা গিয়েছিল, গৌতমকে ফেরানো হোক নামের বিভিন্ন প্ল্যাকার্ড। এ বার তাই গৌতম গম্ভীর সত্যিই কেকেআর শিবিরে আসায় নাইট প্রেমীরা খুশিতে ডগমগ।

কেকেআরের অনুরাগীদের সঙ্গে খোলামেলা আড্ডা দিয়েছেন নাইট মেন্টর গৌতম গম্ভীর। সেখানে গৌতমের এক ভক্ত বলেন, “স্যার আমি আপনার বড় ভক্ত। শুধু আপনাকে বলতে চাই যে আর আমাদের ছেড়ে যাবেন না। আপনাকে ছাড়া আমরা অনেক সমস্যায় পড়েছি। একটা বাংলা গান রয়েছে, যেটা দিয়ে আপনাকে বোঝাতে চাই ‘তোমায় হৃদ মাঝারে রাখবো, ছেড়ে দেব না। ছেড়ে দিলে সোনার গৌর আর যে পাব না।’ (হাত জোড় করে ওই ভক্ত বলতে থাকেন) স্যার দয়া করে আপনি আমাদের কখনও ছেড়ে যাবেন না।”

গৌতমকে নিয়ে এই কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন ওই সমর্থক। মন দিয়ে তাঁর কথা শোনেন গম্ভীর। তারপর তাঁকে ধন্যবাদও জানান। তিনি নিজেও জানেন, তাঁকে ঠিক কতটা ভালোবাসেন কেকেআরের অনুরাগীরা।