KL Rahul: চোট সারাতে জার্মানিতে রাহুল, সার্জারির সময় পাশে থাকবেন বান্ধবী আথিয়া

জার্মানি গেলেন কান্নুর লোকেশ রাহুল। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজের আগে কুঁচকিতে চোট পেয়েছিলেন। চোট সারাতে বিদেশে গেলেন তিনি। সঙ্গী গার্লফ্রেন্ড আথিয়া শেট্টি।

KL Rahul: চোট সারাতে জার্মানিতে রাহুল, সার্জারির সময় পাশে থাকবেন বান্ধবী আথিয়া
জার্মানিতে রাহুল-আথিয়াImage Credit source: Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 2:25 PM

মুম্বই: ইংল্যান্ডে রোহিত শর্মা, বিরাট কোহলিরা। জোরকদমে চলছে ইংরেজ বধের প্রস্তুতি। একইসময়ে প্রতিবেশী দেশ আয়ারল্যান্ডে বিশ্বকাপের মহড়ায় হার্দিক পান্ডিয়া অ্যান্ড কোং। আইরিশদের হারিয়ে সিরিজ জিততে মরিয়া অধিনায়ক হার্দিক। এই ব্যস্ততার মধ্যে কোথাও নেই লোকেশ রাহুল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে কুঁচকিতে চোট পেয়েছিলেন। সেবার নেতৃত্ব সামলান ঋষভ পন্থ। বেয়াড়া চোট সারাতে তাই জার্মানি গেলেন কর্নাটকী ব্যাটার। সঙ্গী হলেন বান্ধবী আথিয়া শেট্টি। মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন কে এল-আথিয়া। বয়ফ্রেন্ডের অস্ত্রোপচারের সময় পাশে থাকবেন সুনীল-কন্যা।

কুঁচকির চোটের কারণে ছিটকে না গেলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মেন ইন ব্লু জার্সিতে নেতৃত্ব দিতেন রাহুল। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টে দলে রাখা হয়নি তাঁকে। শুক্রবার থেকে শুরু হতে চলা ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে তিনি যে খেলতে পারবেন না তা বুঝেই দল ঘোষণা করে বোর্ড। এছাড়া সীমিত ওভারের সিরিজও রয়েছে। কিন্তু চোটের কারণে গোটা ইংল্যান্ড সফরটাই অনিশ্চিত লোকেশের। দেরি না করে রাহুলকে জার্মানিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। তার আগে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিট হওয়ার প্রক্রিয়া চলছিল তাঁর। আপাতত জার্মানিতে মাসখানেক থাকবেন রাহুল-আথিয়া।

রাহুল-আথিয়ার সম্পর্ক

বেশ কিছুদিনের লুকোছাপার পর নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন দু’জনে। মুখে কিছু না বললেও তাঁদের ইনস্টাগ্রাম সব কথাই বলে। এমনিতে ক্রিকেটার-অভিনেত্রী কাপলের উদাহরণ রয়েছে ভুরি ভুরি। সেই তালিকায় নতুন সংযোজন রাহুল-আথিয়া। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে নাকি চারহাত এক হবে। তেমন হলে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপের পরপরই ভারতীয় দলে বেজে যাবে বিয়ের সানাই। দক্ষিণী মতে সাতপাকে বাঁধা পড়বেন দু’জনে।