Manu Bhaker: হঠাৎ করেই খেলা বদল; এ বার ক্রিকেটার মনু, আর শুটার হলেন সূর্য!

Manu Bhaker meets Suryakumar Yadav: দুই ভিন্ন খেলার ক্রীড়াবিদ যখন মুখোমুখি হন, সেই সময় স্বাভাবিকভাবেই একাধিক বিষয়ে কথাবার্তা হয়। সূর্যকুমার যাদব ও মনু ভাকেরের ক্ষেত্রেও হয়তো একই ঘটনা ঘটেছে। তাঁদের ছবি এমনটাই বলে দিচ্ছিল।

Manu Bhaker: হঠাৎ করেই খেলা বদল; এ বার ক্রিকেটার মনু, আর শুটার হলেন সূর্য!
হঠাৎ করেই খেলা বদল; এ বার ক্রিকেটার মনু, আর শুটার হলেন সূর্য!
Follow Us:
| Updated on: Aug 25, 2024 | 5:57 PM

কলকাতা: এ বার কি ক্রিকেট ছেড়ে শুটিংয়ে হাত পাকাবেন ভারতের বর্তমান টি-২০ ক্যাপ্টেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)? তাঁর সঙ্গে সম্প্রতি দেখা হয়েছে মনু ভাকেরের (Manu Bhaker)। এরপর সূর্যর অনুরাগীরা এ কথা বলা শুরু করেছেন। প্যারিস অলিম্পিকে জোড়া ব্রোঞ্জ পাওয়া মনু সোশ্যাল মিডিয়ায় স্কাইয়ের সঙ্গে তাঁর সাক্ষাতের ছবি শেয়ার করেছেন। দুই ভিন্ন খেলার ক্রীড়াবিদ যখন মুখোমুখি হন, সেই সময় স্বাভাবিকভাবেই একাধিক বিষয়ে কথাবার্তা হয়। স্কাই ও মনুর ক্ষেত্রেও হয়তো একই ঘটনা ঘটেছে। তাঁদের ছবি এমনটাই বলে দিচ্ছিল।

সূর্যকুমার যাদবের কাছে ক্রিকেটের পাঠ নিলেন মনু ভাকের? আর ভারতের টি-২০ ক্যাপ্টেন কি শিখলেন পিস্তল চালানো? সোশ্যাল মিডিয়ায় মনু ভাকের তাঁর সঙ্গে স্কাইয়ের যে ছবি শেয়ার করেছেন, তাতে ২২ বছর বয়সী শুটারকে দেখা গিয়েছে ক্রিকেট খেলার মতো স্টাইল করতে। আর তাঁর পাশে থাকা স্কাইকে দেখা যায় পিস্তল হাতে ধরে রাখার মতো স্টাইল করতে।

এই খবরটিও পড়ুন

মনু ওই ছবির ক্যাপশনে সূর্যকুমার যাদবকে ট্যাগ করে লেখেন, ‘নতুন খেলার নিয়ম শিখলাম ভারতের মিস্টার ৩৬০-র কাছে।’ অলিম্পিয়ান মনুর ওই ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে সূর্যকুমার যাদব লেখেন, ‘আপনার সঙ্গে দেখা করে খুশি হয়েছি।’ আপাতত মাস তিনেকের বিরতি পেয়েছেন মনু। এ বার দেখার তাঁকে সামনে কোন ইভেন্টে দেখা যায়।

Manu Bhaker meets Suryakumar Yadav

মনুর শেয়ার করা এই ছবি ইন্সটাগ্রাম স্টোরিতে দিয়ে স্কাই লিখেছেন, ‘আপনার সঙ্গে দেখা করে খুশি হয়েছি।’