Rahul Dravid: পিঙ্ক আর্মিতে ফিরে প্রথম দিনই কোচ রাহুল দ্রাবিড় শোনালেন যা…

RR, IPL 2025: শুক্রবার, ৬ সেপ্টেম্বর রাজস্থান টিমের পক্ষ থেকে সরকারি ভাবে ঘোষণা করা হয় যে, রাহুল দ্রাবিড় এ বার থেকে পিঙ্ক আর্মির হেড কোচ। নতুন দায়িত্ব নিয়ে রাজস্থান শিবিরে গিয়ে প্রথম কী বললেন রাহুল দ্রাবিড়?

Rahul Dravid: পিঙ্ক আর্মিতে ফিরে প্রথম দিনই কোচ রাহুল দ্রাবিড় শোনালেন যা...
পিঙ্ক আর্মিতে ফিরে প্রথম দিনই কোচ রাহুল দ্রাবিড় শোনালেন যা...Image Credit source: @rajasthanroyals X
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 5:39 PM

কলকাতা: পরনে গোলাপি টি-শার্ট, হাতে ডায়েরি। তিনি প্রবেশ করলেন এক কনফারেন্স রুমে। সেখানকার পরিবেশ এক মুহূর্তে বদলে গেল। কারণ মানুষটা যে রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। গত কয়েকদিন ধরে গুঞ্জন ছিল, রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হেড কোচের দায়িত্ব নিতে চলেছেন রাহুল। শুক্রবার, ৬ সেপ্টেম্বর রাজস্থান টিমের পক্ষ থেকে সরকারি ভাবে ঘোষণা করা হয় যে, রাহুল দ্রাবিড় এ বার থেকে পিঙ্ক আর্মির হেড কোচ। নতুন দায়িত্ব নিয়ে রাজস্থান শিবিরে গিয়ে প্রথম কী বললেন দ্রাবিড়?

রাজস্থান রয়্যালসের এক্স হ্যান্ডেলে শেয়ার করা এক ভিডিয়োতে দেখা যায় রাহুল দ্রাবিড় কনফারেন্স রুমে ঢুকে বলছেন, ‘হ্যালো! এখান থেকেই প্রথম আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল।’ তারপর ভিডিয়োতে দেখা যায়, রাজস্থান টিমের অন্যান্য সাপোর্ট স্টাফদের সঙ্গে কথা বলছেন দ্রাবিড়।

এই খবরটিও পড়ুন

এ বছর জুন মাসে ভারত টি-২০ বিশ্বকাপ জেতার পর রাহুল দ্রাবিড় হেড কোচের দায়িত্ব ছাড়েন। তারপর থেকে ক্রিকেট মহলে কান পাতলে শোনা যাচ্ছিল আইপিএলের কোনও টিমের সঙ্গে যোগ দেবেন তিনি। এ বার নিজের পুরনো দলেই ফিরলেন দ্রাবিড়। তিনি ২০১২ ও ২০১৩ সালে রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেনের দায়িত্বে ছিলেন। এরপর ২০১৪ ও ২০১৫ সালে রাজস্থানের ডিরেক্টর ও মেন্টরের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। এ বার তিনি সঞ্জুদের হেড কোচ।

রাজস্থানের হেড কোচের দায়িত্ব হাতে নিয়ে রাহুল দ্রাবিড় বলেন, ‘এই ফ্র্যাঞ্চাইজিতে ফিরতে পেরে আমি আল্পুত। অনেকগুলো বছর এই দলটাকে নিজের বাড়ি মনে করতাম। টি-২০ বিশ্বকাপের পর আমার মনে হয়েছিল, এটাই সঠিক সময় অন্য কোনও চ্যালেঞ্জ নেওয়ার। আর রয়্যালসই হল এর জন্য সবচেয়ে সেরা জায়গা।’

রাহুল দ্রাবিড় যেহেতু এখন রাজস্থানে যোগ দিয়েছেন, ফলে এ বছর হতে চলা আইপিএলের মেগা নিলামে তিনি যে পিঙ্ক আর্মির সঙ্গে থাকবেন, তা বলার অপেক্ষা রাখে না।