Rishabh Pant: বিশেষ সম্মান, উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঋষভ পন্থ

তরুণ প্রজন্মের কাছে পন্থ অনুপ্রেরণা। যার ফলে তাঁকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডার করার সিদ্ধান্ত নিয়েছে ধামি সরকার।

Rishabh Pant: বিশেষ সম্মান, উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঋষভ পন্থ
Rishabh Pant: বিশেষ সম্মান, উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঋষভ পন্থ (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 1:29 PM

নয়াদিল্লি: ভারতের তরুণ উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থকে (Rishabh Pant) বিশেষ সম্মান জানাল উত্তরাখণ্ড (Uttarakhand) সরকার। রবিবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামি (Pushkar Singh Dhami) রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর (Brand Ambassador) হিসেবে ঘোষণা করলেন পন্থের নাম। বর্তমানে পন্থ দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য নেলসন ম্যান্ডেলার দেশে রয়েছেন। ভিডিও কল করে পন্থকে এই খুশির খবর জানিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ধামি।

তরুণ প্রজন্মের কাছে পন্থ অনুপ্রেরণা। যার ফলে তাঁকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডার করার সিদ্ধান্ত নিয়েছে ধামি সরকার। উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে পন্থকে বেছে নেওয়ার পর ধামি টুইটারে লিখেছেন, “পন্থ ভারতের অন্যতম সেরা ক্রিকেটারের মধ্যে একজন, তরুণ প্রজন্মের কাছে তিনি আদর্শ। উত্তরাখণ্ড সরকার ঋষভ পন্থকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে নিযুক্ত করছে। আমাদের লক্ষ্য রাজ্যের যুব সম্প্রদায়কে ক্রীড়া ও জন স্বাস্থ্যের ব্যাপারে অনুপ্রাণিত করা।”

পন্থ ধামির টুইটের উত্তরে লেখেন, “ধন্যবাদ জানাই পুস্কর ধামি স্যারকে, আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে কাজ করার একটা সুযোগ দেওয়ার জন্য। উত্তরাখণ্ডের মানুষের মধ্যে ক্রীড়া ও সাধারণ স্বাস্থ্যের প্রচারের জন্য আমি আমার সেরাটাই দেব। ভারতকে আরও ফিট করে তোলার বার্তাই আমি দেব।”

পাশাপাশি পন্থ আরও লেখেন, “রুরকির একটি ছোট শহর থেকে এসে আমি আত্মবিশ্বাসী যে এখানকার মানুষদের জীবনের বিভিন্ন ক্ষেত্রে দেশকে গর্বিত করার ক্ষমতা আমার রয়েছে।”

দেশের মাঠে হোক বা বিদেশের মাঠে, পন্থের ওপর গত কয়েক বছর ধরে আস্থা রাখছে টিম ম্যানেজমেন্ট। সেই আস্থার মর্যাদাও দিচ্ছেন পন্থ। ব্যাটিংয়ের পাশাপাশি কিপিংয়েও তিনি আগের থেকে অনেক ক্ষুরধার হয়েছেন, এমনটাই মত ক্রিকেটমহলের। সঠিক সময়ে পন্থের মধ্যে পরিণতবোধও দেখা গিয়েছে বিভিন্ন ম্যাচে।

আরও পড়ুন: India Tour of South Africa: বিরাটদের বক্সিং ডে টেস্ট দর্শকহীন

আরও পড়ুন: PAK vs NZ: বিতর্ক মেটাতে দু’দফায় পাক সফর নিউজিল্যান্ডের