Rohit Sharma: ক্যামেরা দেখতেই ‘বেবি বাম্প’ লুকোলেন রোহিত পত্নী ঋতিকা! ভাইরাল ভিডিয়ো

Watch Video: ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজের পর মুম্বই বিমানবন্দরে রোহিত ও ঋতিকাকে একসঙ্গে দেখা গেল। আর তাঁদের দেখেই ক্যামেরাবন্দি করতে হাজির হন পাপারাৎজিরা। সেই সময় দেখা যায় ঋতিকা 'বেবি বাম্প' লুকোনোর চেষ্টা করছেন।

Rohit Sharma: ক্যামেরা দেখতেই 'বেবি বাম্প' লুকোলেন রোহিত পত্নী ঋতিকা! ভাইরাল ভিডিয়ো
Rohit Sharma: ক্যামেরা দেখতেই 'বেবি বাম্প' লুকোলেন রোহিত পত্নী ঋতিকা! ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Updated on: Oct 04, 2024 | 6:02 PM

কলকাতা: ভারত অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) সস্ত্রীক দেখা গেল মুম্বই বিমানবন্দরে। বাংলাদেশকে ২ টেস্টের সিরিজে ক্লিন সুইপ করেছে রোহিত অ্যান্ড কোং। তারপর সপ্তাহ দু’য়েকের ছুটি পেয়েছেন ভারতের একাধিক ক্রিকেটার। সেই তালিকায় বিরাট, রোহিতরা রয়েছেন। এ বার মুম্বই বিমানবন্দরে রোহিত ও ঋতিকা সজদেকে (Ritika Sajdeh) একসঙ্গে দেখা গেল। আর তাঁদের দেখেই ক্যামেরাবন্দি করতে হাজির হন পাপারাৎজিরা। সেই সময় দেখা যায় ঋতিকা ‘বেবি বাম্প’ লুকোনোর চেষ্টা করছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

এ বছর ভারত টি-২০ বিশ্বকাপ জেতার পর দেশের মাটিতে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রোহিত-ঋতিকা একসঙ্গে গিয়েছিলেন। সেখানে রোহিত-পত্নীর বেবি বাম্প প্রথম বার অনেকের নজরে পড়েছিল। তারপর কেটে গিয়েছে কয়েকটা মাস। এ বার ফের নতুন করে চর্চায় ঋতিকার বেবি বাম্প।

এই খবরটিও পড়ুন

মুম্বই বিমানবন্দর থেকে রোহিত ও ঋতিকার যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে একটি কালো মিডি ড্রেস পরে রয়েছেন ভারত অধিনায়কের স্ত্রী। গাড়ি থেকে তাঁরা নামার পরই ক্যামেরা তাক করেন পাপারাৎজিরা। কয়েক সেকেন্ডের জন্য ঋতিকার বেবি বাম্প হালকা দেখা যায়। এরপরই তিনি রোহিতের পিছনে হাঁটতে থাকেন। এবং ক্যামেরার ফোকাস থেকে সরে যান।

এক্সে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। এবং নেটিজ়েনদের কেউ কেউ সেখানে লিখেছেন, ‘কুইন ঋতিকার সঙ্গে কিং রোহিত শর্মা এবং জুনিয়র হিটম্যান। ঈশ্বর সব সময় তাঁদের নিরাপদে রাখুন এবং আশীর্বাদ দিক।’ রোহিত ও ঋতিকা ২০১৫ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন। ২০১৮ সালে তাঁদের একমাত্র কন্যা সামাইরার জন্ম। এ বার যদি সত্যিই ঋতিকা দ্বিতীয় বারের জন্য প্রেগনেন্ট হন, তা হলে ছোট্ট সামাইরা পেয়ে যাবে ভাই বা বোনকে। কবে আসবে সেই দিন, তার অপেক্ষায় রোহিত ভক্তরা।