Rohit Sharma: ভিডিয়ো: যাবার বেলায়…! বার্বাডোজের ঘাস খেলেন চ্যাম্পিয়ন ক্যাপ্টেন রোহিত শর্মা

Watch Video: নেটদুনিয়ায় এখন ভাইরাল ভারতের বিশ্বজয়ী ক্রিকেটারদের বিভিন্ন কার্জ কলাপ। ক্যাপ্টেন রোহিত শর্মার প্রচুর ভিডিয়ো, ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে এক ভিডিয়োতে দেখা যায় তিনি বিশ্বকাপ ট্রফি নিতে যাওয়ার সময় লিওনেল মেসির মতো সেলিব্রেশন করেন।

Rohit Sharma: ভিডিয়ো: যাবার বেলায়...! বার্বাডোজের ঘাস খেলেন চ্যাম্পিয়ন ক্যাপ্টেন রোহিত শর্মা
Rohit Sharma: ভিডিয়ো: যাবার বেলায়...! বার্বাডোজের ঘাস খেলেন চ্যাম্পিয়ন ক্যাপ্টেন রোহিত শর্মা
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 2:03 PM

কলকাতা: দ্য গোট ইটিং বার্বাডোজ গ্রাস আফটার দ্য উইন… সোশ্যাল মিডিয়ায় এই ক্যাপশন সহ রোহিত শর্মার এক ছবি ভাইরাল। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, গ্রেটেস্ট অব অল টাইম এই ম্যাচের পর বার্বাডোজের ঘাস খাচ্ছেন। বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে রোহিত শর্মার (Rohit Sharma) ঘুরল মাথা! তাই কি তিনি বার্বাডোজের ঘাস খেলেন? একেবারেই নয়। হিটম্যানের মাথা মোটেও ঘোরেনি। যে ২২ গজের জন্য এত কিছু, তাকে সম্মান জানাতে ব্রিজটাউনের ঘাস তুলে খেলেন রোহিত শর্মা। ভারতের বিশ্বজয়ী ক্যাপ্টেন আসলে চ্যাম্পিয়ন হওয়ার মুহূর্ত আরও স্মরণীয় করে রাখতে চান। তাই ঘাস তুলে খেয়েছেন।

আইসিসির ইন্সটাগ্রামে রোহিত শর্মার ঘাস খাওয়ার ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আসলে প্রতি পিচেই বাঁধন ধরে রাখার জন্য একটু ঘাস রাখতে হয়। তা সবুজ সব সময় হয়, তেমনটা নয়। অনেক সময় সেই ঘাস বাদামি রংয়ের হয়ে যায়। সেই ঘাসই খুঁটে খুঁটে কয়েকবার খেয়েছেন রোহিত শর্মা। ভারতীয় কিংবদন্তি সচিন তেন্ডুলকর যখন শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন, সেই সময় ২২ গজে গিয়ে প্রনাম করেছিলেন। রোহিত দেশের জার্সিতে শেষ টি-২০ ম্যাচ খেললেন। বিশ্বজয় দিয়ে তা স্মরণীয় করে রাখলেন। আর ২২ গজকে সম্মানও জানালেন।

টেনিস সুপারস্টার নোভাক জকোভিচ যতবার উইম্বলডন জিতেছেন, ঘাস খেয়ে সেলিব্রেশন করেছেন। রোহিত ভারতের প্রথম  টি-২০ বিশ্বকাপ জয়ী টিমের সদস্য ছিলেন। আর এ বার ভারতের দ্বিতীয় টি-২০ বিশ্বকাপ জয়ের ক্যাপ্টেন তিনি। স্বাভাবিক ভাবেই চ্যাম্পিয়ন হয়ে আবেগ প্রবণ হয়ে পড়েছিলেন রোহিত।

View this post on Instagram

A post shared by ICC (@icc)

নেটদুনিয়ায় ভাইরাল রোহিত শর্মার আর এক ভিডিয়ো। যেখানে দেখা যায় তিনি বিশ্বকাপ ট্রফি নিতে যাওয়ার সময় লিওনেল মেসির মতো সেলিব্রেশন করেন। আসলে আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ জেতার পর লিওনেল মেসি ট্রফি নিতে যাওয়ার সময় নাচের মতো দুলতে দুলতে গিয়েছিলেন। কেকেআর এ বার আইপিএল জেতার পর শ্রেয়স আইয়ারও ঠিক একইরকম সেলিব্রেশন করেছিলেন। মেসির ওই কাতারে বিশ্ব জয়ের স্পেশাল সেলিব্রেশন বার বার ফিরে আসে অন্য ভাবে।