Indian Cricket: পন্থের ইনস্টা লাইভে মাহির ঝলক, দেখুন ভিডিও

শুধু ধোনি নন, মাহিজায়া সাক্ষী ধোনির ঝলকও দেখা যায় সেই ভিডিওতে। আর মাহিকে ইন্সটা লাইভে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন ফ্যানরা। ২.৫ লাখেরও বেশি মানুষ পন্থের ইন্সটাগ্রামের লাইভটি দেখেছেন।

Indian Cricket: পন্থের ইনস্টা লাইভে মাহির ঝলক, দেখুন ভিডিও
পন্থের ইনস্টা লাইভে মাহির ঝলক, দেখুন ভিডিওImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 2:30 PM

ত্রিনিদাদ: আজ ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ভারতের (India) তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের শেষ ম্যাচ। এক ম্যাচ বাকি থাকতেই, ইতিমধ্যে একদিনের সিরিজ জিতে নিয়েছে মেন ইন ব্লু। তবে শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন ভারতের লক্ষ্য নিকোলাস পুরানদের হোয়াইটওয়াশ করা। এরইমধ্যে ওয়ান ডে সিরিজ শেষ হওয়ার আগে, ত্রিনিদাদে পৌঁছে গিয়েছেন রোহিত শর্মা, ঋষভ পন্থরা (Rishabh Pant)। সেখানে পৌঁছেই ইনস্টাগ্রাম লাইভে ঝড় তুললেন ভারতীয় দলের ক্রিকেটাররা। মঙ্গলবার রাতে ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, রোহিত শর্মারা ইনস্টাগ্রামে লাইভে আসেন। খোশমেজাজে আড্ডা দিতে থাকেন ভারতীয় দলের সদস্যরা। তবে সব থেকে বেশি চমকের ছিল পন্থের করা সেই ইন্সটা লাইভের মাঝে কয়েক সেকেন্ডের জন্য দেখা যায় ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। তবে শুধু ধোনি নন, মাহিজায়া সাক্ষী ধোনির ঝলকও দেখা যায় সেই ভিডিওতে। আর মাহিকে ইন্সটা লাইভে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন ফ্যানরা। ২.৫ লাখেরও বেশি মানুষ পন্থের ইন্সটাগ্রামের লাইভটি দেখেছেন।

Ahead of the final tie, members of the Indian team - Rohit Sharma, Rishabh Pant and Suryakumar Yadav - conducted a fun Instagram Live session

ফ্যানেদের সারপ্রাইজ দিয়েছেন ঋষভ পন্থ

ফ্যানেদের সারপ্রাইজ দিয়েছেন ঋষভ পন্থ

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে ২৯ জুলাই থেকে শুরু হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ৫ ম্যাচের টি-২০ সিরিজ। তার আগে ফুরফুরে মেজাজে পন্থরা। ঋষভের ইন্সটাগ্রাম লাইভে দীর্ঘক্ষণ ধরে ভারত অধিনায়ক রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহালরা খোশমেজাজে গল্প করতে থাকেন। তবে সকলকে চমকে দিয়ে পন্থ হঠাৎ করেই ইন্সটা লাইভে অ্যাড হওয়ার রিকোয়েস্ট পাঠান ধোনিকে। সেই রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করে নেন সাক্ষী। এবং প্রথমেই সাক্ষী বলেন, “হাই, আমরা সবাই ক্যামেরার থেকে মুখ লুকোচ্ছি।” এরপরই সাক্ষী ফোনের ক্যামেরা ঘুরিয়ে দেন ধোনির দিকে। মাহি হাত নাড়ান সেই লাইভে। পন্থ এরপর বলেন, “হ্যালো কেমন আছো?” এরপরই সাক্ষীকে পন্থ বলেন, “ভাইয়াকে কিছুক্ষণ লাইভে রাখো।” ধোনি প্রথমে হাত নাড়ালেও, তারপর আর লাইভে থাকেননি। তিনি ক্যামেরা বন্ধ করে দেন। এই ঘটনায় রীতিমতো হাসতে থাকেন রোহিত-সূর্যরা।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নেওয়ার পর থেকেই তাঁর এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন মাহিভক্তরা। দীর্ঘদিন ধরেই সোশ্য়াল মিডিয়ায় ধোনি সক্রিয় নন। তবে তাঁর ভক্তরা কখনও সাক্ষী ধোনি বা কখনও জিভা ধোনির সুবাদে মাহির ঝলক পেয়ে যায়। এ ছাড়াও ধোনির একাধিক ফ্যান পেজ রয়েছে। যেখানে মাহির আপডেট পাওয়া যায়।