Sachin Tendulkar: বকেয়া পাননি অনেকে, প্রতিবাদে সরলেন সচিন

Road Safety World Series: ভারতের আর এক কিংবদন্তি সুনীল গাভাসকর ছিলেন টুর্নামেন্টের কমিশনার। সচিনই ছিলেন এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তাঁকে দেখেই খেলতে রাজি হয়েছিলেন অনেকে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। সচিনের টিম চ্যাম্পিয়নও হয়েছিল এই ওয়ার্ল্ড সিরিজে।

Sachin Tendulkar: বকেয়া পাননি অনেকে, প্রতিবাদে সরলেন সচিন
Sachin Tendulkar: বকেয়া পাননি অনেকে, প্রতিবাদে সরলেন সচিন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 7:30 PM

নয়াদিল্লি: এখনও বকেয়া রয়ে গিয়েছে অনেকের। সেই প্রতিবাদেই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ (Road Safety World Series) থেকে সরে গেলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। গত বছর থেকেই নামী প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে শুরু হয়েছে এই টুর্নামেন্ট। গত বছর এতে অংশ নিয়েছিলেন বিশ্বের প্রথম সারির প্রাক্তনরা। কিন্তু অনেক ক্রিকেটারেরই বকেয়া মেটায়নি আয়োজকরা। যা জানতে পেরে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন ভারতীয় কিংবদন্তি।

ভারতের আর এক কিংবদন্তি সুনীল গাভাসকর ছিলেন টুর্নামেন্টের কমিশনার। সচিনই ছিলেন এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তাঁকে দেখেই খেলতে রাজি হয়েছিলেন অনেকে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। সচিনের টিম চ্যাম্পিয়নও হয়েছিল এই ওয়ার্ল্ড সিরিজে। ঘটনা হল, তিনিও তাঁর প্রাপ্য অর্থ পাননি আয়োজকদের কাছ থেকে। বাংলাদেশ থেকে একঝাঁক ক্রিকেটার খেলতে এসেছিলেন এই টুর্নামেন্টে। সারা টুর্নামেন্ট খেললেও তাঁরা সেই অর্থে কোনও টাকাই পাননি।

একটি সূত্র জানাচ্ছে, সচিন সহ আরও অনেক ক্রিকেটারের পুরো টাকা আয়োজকরা মেটায়নি। ওদের শীর্ষ কর্তা টুর্নামেন্ট শেষ হওয়ার পর কারও সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখেনি। সচিন আর অংশ নেবেন না এই টুর্নামেন্টে। ১-১৯ মার্চ দুবাইয়ে হচ্ছে এই ওয়ার্ল্ড সিরিজ।

আরও পড়ুন: ওয়ান ডে ক্যাপ্টেন্সি কাড়ার পর ঠিক করে টেস্টও ছাড়বে, বিরাটকে নিয়ে মন্তব্য ওয়াসনের