Sam Curran: কোমরের চোটে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন কারান

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ECB) এক বিবৃতিতে জানিয়েছে, কারানের (Sam Curran) স্ক্যানের পর চোটের (injury) হাল সম্পর্কে জানা গিয়েছে। ও দেশে ফিরে আসছে। তার পর আরও একদফা ওর স্ক্যান হবে। রিপোর্ট দেখে মেডিক্যাল টিম ওর রিহ্যাব ঠিক করবে।

Sam Curran: কোমরের চোটে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন কারান
বড় ধাক্কা ইংল্যান্ড শিবিরে। সৌ: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 7:04 PM

লন্ডন: টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) আগেই বড় ধাক্কা ইংল্যান্ডে (England)। কোমরের চোটের (injury) জন্য টিম থেকে ছিটকে গেলেন অলরাউন্ডার স্যাম কারান (Sam Curran)। শনিবার আইপিএলে (IPL) রাজস্থান ম্যাচেই চোট লেগেছিল তাঁর। যা পরিস্থিতি, তাতে তাঁর চোট সারতে সময় লাগবে। তাই বিশ্বকাপের টিম থেকে ছিটকে গেলেন তিনি।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, কারানের স্ক্যানের পর চোটের হাল সম্পর্কে জানা গিয়েছে। ও দেশে ফিরে আসছে। তার পর আরও একদফা ওর স্ক্যান হবে। রিপোর্ট দেখে মেডিক্যাল টিম ওর রিহ্যাব ঠিক করবে। ইসিবি (ECB) যাই বলুক না কেন, কারানের মতো পেসার অলরাউন্ডার না থাকাটা টিমের পক্ষে বিরাট চাপের। বিশেষ করে কুড়ি-বিশের ক্রিকেটে তিনি অত্যন্ত সফল প্লেয়ার। সে দিক থেকে দেখলে, বিশ্বকাপের আগে কারানের অভাব ঢাকার কাজটা যত দ্রুত সম্ভব করে ফেলতে হবে টিম ম্যানেজমেন্টকে।

স্যামের চোট লাগায় তাঁর বদলে ইংল্যান্ড টিমে ঢুকলেন ভাই টম কারান। রিজার্ভ টিমে থাকা রিসি টপলেও বিশ্বকাপ টিমের সঙ্গে যোগ দেবেন। আইপিএলের আমিরশাহি পর্বে তেমন সফল ছিলেন না তিনি। তাই কারানের বদলে ডোয়েন ব্র্যাভোকে খেলানোর সিদ্ধান্ত নেয় চেন্নাই টিম ম্যানেজমেন্ট। তিনি যথেষ্ট সফলও।

ইওন মর্গ্যান, মইন আলি, জেমস রয়দের মতো যাঁরা আইপিএল খেলতে ব্যস্ত, তাঁদের ছাড়াই মাসকটে বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্প শুরু দিল বাকি ইংল্যান্ড টিম। আগামী ১০ দিন তাঁরা সেখানেই থাকবেন। তারপর দুবাইয়ের টিম হোটেলে পা দেবেন তাঁরা। বিশ্বকাপে নামার আগে ইংল্যান্ডের প্রথম ওয়ার্মআপ ম্যাচ ভারতের বিরুদ্ধে, ১৮ সেপ্টেম্বর।

আরও পড়ুন : IPL 2021: টেনিস বলে খেপের মাঠ থেকে আইপিএলের মঞ্চে উমরন