Rinku Singh: বিশ্বকাপে রিঙ্কু সিংয়ের সুযোগ কমছে… আশঙ্কা ভারতের প্রাক্তন ক্রিকেটারের

KKR, IPL 2024: কেকেআরের হয়ে ভালো খেলার পরই রিঙ্কু সিংয়ের জাতীয় দলে এন্ট্রি হয়। তিনি ভারতীয় জার্সিতে যখনই সুযোগ পেয়েছেন, নিজেকে প্রমাণ করার চেষ্টা করেছেন। টি-২০ ক্রিকেটে তিনি ভারতের নতুন ফিনিশারের তকমাও পেয়েছেন। এ বার দেখার জুনে শুরু হতে চলা টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় টিমে রিঙ্কু সুযোগ পান কিনা।

Rinku Singh: বিশ্বকাপে রিঙ্কু সিংয়ের সুযোগ কমছে... আশঙ্কা ভারতের প্রাক্তন ক্রিকেটারের
Rinku Singh: বিশ্বকাপে রিঙ্কু সিংয়ের সুযোগ কমছে... আশঙ্কা ভারতের প্রাক্তন ক্রিকেটারের
Follow Us:
| Updated on: Apr 20, 2024 | 2:40 PM

কলকাতা: কেকেআরের যোদ্ধা আলিগড়ের নবাব রিঙ্কু সিং (Rinku Singh)। এ বারের আইপিএলে (IPL) এখনও অবশ্য রিঙ্কুর ব্যাটে ম্যাজিক দেখার সুযোগ পাচ্ছেন না। কারণ, রিঙ্কু নিজেই তো সেই অর্থে ব্যাটিংয়ের সুযোগ পাচ্ছেন না। কেকেআরের টপ অর্ডার ১৭তম আইপিএলে ভালো পারফর্ম করছে। যে কারণে রিঙ্কুকে ব্যাট হাতে ধামাকা দেখাতে দেখা যাচ্ছে না। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে কেকেআর হারার পর প্রেস কনফারেন্সে এসে রিঙ্কু এই বিষয়ে জানিয়েছিলেন। টিমের টপ অর্ডার অনবদ্য পারফর্ম করছে বলে তিনি সুযোগ পাচ্ছেন না। রিঙ্কু এও বলেছিলেন, তিনি সুযোগ পেলেই দলের জন্য রান করার চেষ্টা করবেন। কেকেআরের হয়ে এই আইপিএলে সেই অর্থে বেশি ব্যাটিং করার না সুযোগ কি রিঙ্কুর টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) স্বপ্নে জল ঢালবে?

আইপিএল শেষ হলেই রয়েছে টি-২০ বিশ্বকাপ। এখনও তার জন্য ভারতীয় স্কোয়াড বাছা হয়নি। এর আগে বার বার শোনা গিয়েছে, আইপিএলে ভারতীয় ক্রিকেটারদের পারফরম্যান্সে নজর রাখছেন জাতীয় নির্বাচন কমিটির সদস্যরা। আর এতেই রিঙ্কুকে নিয়ে আশঙ্কা করছেন দেশের এক প্রাক্তন ক্রিকেটার।

সম্প্রতি Firstpost-কে দেওয়া এক সাক্ষাৎকারে রিঙ্কু সিংকে নিয়ে ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর বলেন, ‘ও খুব বেশি সুযোগ পাচ্ছে না। আমি আশা করি নির্বাচকরা বিশ্বকাপের জন্য রিঙ্কু সিংকে ভুলে যাবে না। ও ভারতীয় টিমে থাকার যোগ্য। যখন এবং যতবারই ও সুযোগ পেয়েছে নিজেকে প্রমাণ করেছে। আমরা সকলেই সেটা দেখেছি। ধারাবাহিকতাও দেখিয়েছে ও। কোর ভারতীয় টিমের বাইরে আমি ওকে পছন্দ করি।’

কেকেআরের হয়ে ভালো খেলার পরই রিঙ্কু সিংয়ের জাতীয় দলে এন্ট্রি হয়। তিনি ভারতীয় জার্সিতে যখনই সুযোগ পেয়েছেন, নিজেকে প্রমাণ করার চেষ্টা করেছেন। টি-২০ ক্রিকেটে তিনি ভারতের নতুন ফিনিশারের তকমাও পেয়েছেন। এ বার দেখার জুনে শুরু হতে চলা টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় টিমে রিঙ্কু সুযোগ পান কিনা।