Shikhar Dhawan: কিং খান নন, নিজের বায়োপিকে কাকে দেখতে চান শিখর ধাওয়ান?

SHIKHAR DHAWAN BIOPIC: আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর শিখর ধাওয়ানকে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল, তাঁর বায়োপিক হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান? জানেন কোন অভিনেতার নাম নিয়েছেন শিখর?

Shikhar Dhawan: কিং খান নন, নিজের বায়োপিকে কাকে দেখতে চান শিখর ধাওয়ান?
Shikhar Dhawan: কিং খান নন, নিজের বায়োপিকে কাকে দেখতে চান শিখর ধাওয়ান?
Follow Us:
| Updated on: Aug 26, 2024 | 7:31 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেটে গব্বর যুগের অবসান হয়েছে। কয়েকদিন আগে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটকে বিদায় জানিয়েছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। সম্প্রতি তিনি জানিয়েছেন, প্রাক্তনীদের ক্রিকেট লিগে তাঁকে খেলতে দেখা যাবে। ক্রিকেট থেকে দূরে থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। এ কথাও জানান গব্বর। তবে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নেওয়ার ফলে, তিনি নতুন জিনিস এক্সপ্লোর করবেন বলে জানিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর বায়োপিক হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান? জানেন কোন অভিনেতার নাম নিয়েছেন শিখর?

আসলে ক্রীড়াবিদদের বায়োপিক আজকাল ট্রেন্ডিংয়ে। দিন কয়েক আগেই রাহুল দ্রাবিড়কেও প্রশ্ন করা হয়েছিল, তাঁর বায়োপিক হলে নিজের ভূমিকায় সেখানে কাকে দেখতে চান। দ্রাবিড় হেসে জানিয়েছিলেন, ভালো টাকা পেলে নিজের বায়োপিকে নিজেই অভিনয় করবেন। এ বার শিখর ধাওয়ানের কাছে তাঁর বায়োপিক নিয়ে প্রশ্ন এলে প্রথমেই তিনি জানান, পারলে তিনি খুশি খুশি নিজেই বায়োপিকে অভিনয় করতেন।

এই খবরটিও পড়ুন

শাহরুখ খান, সলমন খান, হৃত্বিক রোশনদের নাম অবশ্য গব্বর নেননি। শিখরের কথায়, ‘যদি সত্যিই আমার বায়োপিক হয়, তা হলে আমি সেখানে অভিনয় করা পছন্দ করব। আমি যদি সিনেমায় কোনও মাত্রা যোগ করতে পারি, তাতে খুশি হব। আর যদি অন্য অভিনেতাদের নাম বলতে হয়, তা হবে আমি চাইব অক্ষয় পাজি (অক্ষয় কুমার) অভিনয় করুক আমার ভূমিকায়। আর তা ছাড়া অন্য কারও নাম বলতে হলে বলব রণবীর সিংয়ের কথা। ও এত এনার্জেটিক, তাই ওর নাম নিতেই হয়।’