Shoaib-Sania: ‘সুখী জীবন কাটাও’, বিচ্ছেদ গুঞ্জনের মাঝে সানিয়াকে জড়িয়ে পোস্ট শোয়েবের

বিচ্ছেদ গুঞ্জনের মাঝে মাঝরাতে সানিয়া মির্জাকে নিয়ে পোস্ট শোয়েব মালিকের। ব্যাপারটা কী?

Shoaib-Sania: 'সুখী জীবন কাটাও', বিচ্ছেদ গুঞ্জনের মাঝে সানিয়াকে জড়িয়ে পোস্ট শোয়েবের
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 12:32 PM

লাহোর: রঙ মিলিয়ে পোশাক পরেছেন দু’জনে। একে অপরকে চোখে হারাচ্ছেন। দু’জনেই মুখে চওড়া হাসি। স্ত্রী সানিয়া মির্জাকে (Sania Mirza) জড়িয়ে ধরে এমনই আদুরে ছবি পোস্ট করলেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik)। সোমবার মাঝরাতে শোয়েবের সবকটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভেসে উঠল সেই ছবি। বর্তমানে ভারতের টেনিস সুন্দরী ও পাক ক্রিকেটারের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় দুই প্রতিবেশী দেশ। গুঞ্জনে ঘি ঢেলেছেন সানিয়া-শোয়েবের ঘনিষ্ঠ বন্ধুরা। তাঁদের দাবি, বিচ্ছেদ নাকি হয়েই গিয়েছে। কয়েকটি সইসাবুদ মিটলে পাকাপাকিভাবে ডিভোর্স সম্পন্ন হবে। তারই মধ্যে সানিয়াকে নিয়ে শোয়েবের পোস্ট! ব্যাপারটা কী? তাহলে কী পুরোটাই গুঞ্জন? তুলে ধরল Tv9 Bangla।

দেখতে দেখতে ৩৫টি বসন্ত পার করে ফেললেন সানিয়া মির্জা। ৩৬ বছরের জন্মদিনে দুই দেশ থেকেই অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন ভারতীয় টেনিসের সুপারস্টার। সানিয়ার জন্মদিনে শোয়েব কি করেন সেদিকেই নজর ছিল অনুরাগীদের। হতাশ করলেন না শোয়েব। জন্মদিনে সানিয়ার সুখী জীবন কামনা করলেন এবং জীবনটাকে উপভোগ করার বার্তা দেন। ইনস্টাগ্রাম, টুইটারে সানিয়ার সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করে শোয়েব লিখেছেন, “জন্মদিনের শুভেচ্ছা সানিয়া। তোমার সুস্বাস্থ্য এবং সুখী জীবন কামনা করি। দিনটিকে দারুণভাবে এনজয় করো।”

কেরিয়ারে অসামান্য সাফল্য দেখেছেন। ডাবলস ও মিক্সড ডাবলস মিলিয়ে ছয়টি গ্র্যান্ড স্লামের মালিক। সেই সানিয়া এখন মন দিয়ে মায়ের ভূমিকা পালন করছেন। সংসার পেতেছেন দুবাইয়ে। ছেলে ইজহান মির্জা মালিকের জন্মের পর টেনিস কোর্টে প্রত্যাবর্তন করেছেন বেশ কিছুদিন হল। এর মধ্যে গ্র্যান্ড স্লামে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। র়্যাকেট হাতে শেষবার দেখা গিয়েছে ইউ এস ওপেনে। এরই মধ্যে অবসর নেওয়ার ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন সানিয়া। শোনা যাচ্ছে, টেনিস সুন্দরীর ‘পারফেক্ট’  জীবনটা হঠাৎই ওলট পালট হয়ে গিয়েছে। অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে নাকি সানিয়ার সঙ্গে ‘প্রতারণা’ করেছেন শোয়েব মালিক। দু’জনের সম্পর্ক নাকি এগোচ্ছে ডিভোর্সের দিকে।