IPL 2022: কেকেআরের কোন প্লেয়ারের সঙ্গে রোহিতের তুলনা করলেন নাইটদের সহকারী কোচ?

Shreyas Iyer: আইপিএল-১৫-র উদ্বোধনী ম্যাচে রবীন্দ্র জাডেজার চেন্নাই সুপার কিংসকে হারিয়ে এ বারের টুর্নামেন্ট শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। আজ, বুধবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ফাফ দু'প্লেসির আরসিবির বিরুদ্ধে নামবেন শ্রেয়সরা। নাইট শিবির চাইবে জয়ের ধারা বজায় রাখতে।

IPL 2022: কেকেআরের কোন প্লেয়ারের সঙ্গে রোহিতের তুলনা করলেন নাইটদের সহকারী কোচ?
IPL 2022: কেকেআরের কোন প্লেয়ারের সঙ্গে রোহিতের তুলনা করলেন নাইটদের সহকারী কোচ?Image Credit source: KKR Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 3:58 PM

মুম্বই: আইপিএল ২০২২-এর (IPL 2022) মেগা নিলাম থেকে ১২ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) কিনে দলের অধিনায়ক করেছে কেকেআর (KKR)। আর নাইটদের এ বারের আইপিএলের প্রথম ম্যাচেই শ্রেয়সের ক্যাপ্টেন্সি নজর কেড়েছে ক্রিকেটমহলের একাধিক বিশেষজ্ঞর। আইপিএল-১৫-র উদ্বোধনী ম্যাচে রবীন্দ্র জাডেজার চেন্নাই সুপার কিংসকে হারিয়ে এ বারের টুর্নামেন্ট শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। আজ, বুধবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ফাফ দু’প্লেসির আরসিবির বিরুদ্ধে নামবেন শ্রেয়সরা। নাইট শিবির চাইবে জয়ের ধারা বজায় রাখতে। আর এই ম্যাচের আগে শ্রেয়সকে প্রশংসায় ভরালেন নাইটদের সহকারী কোচ অভিষেক নায়ার (Abhishek Nayar)। তিনি ২৭ বছর বয়সী মুম্বইকরের তুলনা করলেন ভারত অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে।

নাইটদের সহকারী কোচ অভিষেকের মতে মাঠের মধ্যে যে আত্মবিশ্বাসের সঙ্গে দেখা যায় শ্রেয়সকে, তা মনে করিয়ে দেয় রোহিত শর্মাকে। তিনি বলেন, “আমার মনে হয় ব্যাক্তিত্বের দিক থেকে রোহিত শর্মার সঙ্গে শ্রেয়সের যথেষ্ট মিল রয়েছে। ব্যক্তিত্ব এবং ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলানোর দিক থেকেও রোহিতের সঙ্গে ওর অনেক মিল আছে। যারা নিজের স্টাইলে খেলতে চায়, ও তাদের সেই সুযোগটা দেয়। ও কিন্তু এমন নয় যে কোনও প্লেয়ারকে একটা নির্দিষ্ট ধরনের ক্রিকেট খেলতে বাধ্য করবে। রোহিতের মতোই এই দিকগুলোতে ও বেশ খোলামেলা।”

একই সঙ্গে নাইটদের সহকারী কোচ বলেন, “মাঠের মধ্যে ওকে যেমন আত্মবিশ্বাসী দেখায় এবং যেভাবে ও নিজের ব্যক্তিত্বকে সামলায় তার সঙ্গে রোহিতের (শর্মা) মিল রয়েছে। ও যত দিন যাবে আরও শক্তিশালী হয়ে উঠবে। অধিনায়ক হিসেবে ও যথেষ্ট নতুন। কিন্তু আমার মনে হয় ভবিষ্যতে নিশ্চিতভাবে ওকে অধিনায়ক হিসেবে ভারতীয় দলের জার্সিতে দেখা যাবে।”

২০১৫ সাল থেকে আইপিএলের সঙ্গে যুক্ত রয়েছেন শ্রেয়স। এখনও অবধি তিনি ৮৮টি আইপিএলের ম্যাচে খেলে ২৩৯৫ রান করেছেন। যার মধ্যে ১৬টি হাফসেঞ্চুরি রয়েছে।

আরও পড়ুন: IPL 2022: দর্শক সংখ্যা বাড়ছে আইপিএলে !

আরও পড়ুন: IPL 2022 RCB vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ

আরও পড়ুন: IPL 2022: ম্যাচ হারার যন্ত্রনা নিয়েই জরিমানার মুখে হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন