Duleep Trophy 2024: বল হাতে মুকেশের কামাল, গিলের টিমের দুর্দশা; কেউ করতে পারলেন না হাফসেঞ্চুরি

India A vs India B: ইন্ডিয়া এ টিমে তারকা ক্রিকেটারের অভাব নেই। শুভমন, মায়াঙ্ক, রিয়ান, রাহুল, ধ্রুব কে নেই। কিন্তু গিলের টিমের হয়ে কোনও ক্রিকেটার প্রথম ম্যাচে হাফসেঞ্চুরিও করতে পারেননি।

Duleep Trophy 2024: বল হাতে মুকেশের কামাল, গিলের টিমের দুর্দশা; কেউ করতে পারলেন না হাফসেঞ্চুরি
Duleep Trophy 2024: বল হাতে মুকেশের কামাল, গিলের টিমের দুর্দশা; কেউ করতে পারলেন না হাফসেঞ্চুরিImage Credit source: X
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 3:25 PM

কলকাতা: চিন্নাস্বামীতে চলছে দলীপ ট্রফিতে (Duleep Trophy 2024) ইন্ডিয়া-এ ও ইন্ডিয়া-বি টিমের ম্যাচ। অভিমন্যু ঈশ্বরণের টিম মুশিরের ১৮১ রানের ইনিংসে ভর করে রানের পাহাড় গড়ে। ইন্ডিয়া-বি প্রথমে ৩২১ রান করে। এরপর শুভমন গিলের (Shubman Gill) এ টিম ২৩১ রানে থেমে যায়। নেপথ্যে মুকেশ কুমার, নভদীপ সাইনি ও সাই কিশোররা। ইন্ডিয়া এ টিমে তারকা ক্রিকেটারের অভাব নেই। শুভমন, মায়াঙ্ক, রিয়ান, রাহুল, ধ্রুব কে নেই। কিন্তু গিলের টিমের হয়ে কোনও ক্রিকেটার প্রথম ম্যাচে হাফসেঞ্চুরিও করতে পারেননি।

বাংলার পেসার মুকেশ কুমার ১৯ ওভার বল করে ১টি মেডেন সহ ৬২ রান দিয়েছেন। বিনিময়ে ৩ উইকেট নিয়েছেন। শিবম দুবে (২০), কুলদীপ যাদব (১) ও আকাশ দীপ (১১) হয়েছেন মুকেশের শিকার। ইন্ডিয়া-এ টিমের হয়ে সর্বাধিক রান করেছেন লোকেশ রাহুল। ১১১ বলে তিনি করেন ৩৭ রান। দ্বিতীয় সর্বাধিক রান ওপেনার মায়াঙ্ক আগরওয়ালের। ক্যাপ্টেন শুভমন করেন ৪৩ বলে ২৫ রান। নভদীপ সাইনি তুলে নেন মায়াঙ্ক, শুভমন ও ধ্রুবের উইকেট। সাই কিশোরের বোলিং পরিসংখ্যান বেশ নজর কেড়েছে। ৬.৪ ওভার বল করে ১টি মেডেন সহ ১০ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন সাই।

এই খবরটিও পড়ুন

নীতীশ কুমার রেড্ডি ছাড়া ইন্ডিয়া-এ টিমের হয়ে সকলে উইকেট পেয়েছেন। যশ দয়াল ও ওয়াশিংটন সুন্দর ১টি করে উইকেট তুলে নেন। ৯০ রানের লিড নিয়ে ইন্ডিয়া-বি টিমের দ্বিতীয় ইনিংস শুরু হয়েছে। দলীপ ট্রফিতে ব্যাটিং, বোলিংয়ে নজর কাড়বেন যাঁরা, তাঁদের বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের ভাবনায় রাখবে নির্বাচকরা। আপাতত সে কথা মাথায় রেখে সকল ক্রিকেটাররা নিজেদের সেরা পারফরম্যান্স তুলে ধরার চেষ্টা করছেন।