Sourav Ganguly: কোহলিদের ম্যাচের দিকেই সর্বক্ষণ নজর রাখলেন মহারাজ

বছরের শুরুতে যখন সৌরভ গঙ্গোপাধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখনও প্রধানমন্ত্রীর দফতর থেকে তার শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হয়েছিল। সৌরভ হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহারাজের বেহালার বাড়িতে গিয়ে দেখা করে আসেন। হাসপাতালে তাঁকে দেখতে এসেছিলেন রাজ্যপালও।

Sourav Ganguly: কোহলিদের ম্যাচের দিকেই সর্বক্ষণ নজর রাখলেন মহারাজ
ভারত-দঃ আফ্রিকা ম্যাচে নজর রাখলেন সৌরভ। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 8:03 PM

কলকাতা: করোনা সংক্রমিত হয়ে গতকাল রাতেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মহারাজের শারীরিক অবস্থার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। পিএমও অফিস থেকে ফোন করে সৌরভের খোঁজ নেওয়া হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দফতর থেকেও মহারাজের সঙ্গে যোগাযোগ করা হয়। বোর্ড প্রেসিডেন্টের দ্রুত আরোগ্য কামনা করে মেসেজ করেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)।

বছরের শুরুতে যখন সৌরভ গঙ্গোপাধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখনও প্রধানমন্ত্রীর দফতর থেকে তার শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হয়েছিল। সৌরভ হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহারাজের বেহালার বাড়িতে গিয়ে দেখা করে আসেন। হাসপাতালে তাঁকে দেখতে এসেছিলেন রাজ্যপালও। বছর শেষের মুখে করোনা সংক্রমিত হওয়ার সময়ও সৌরভের খোঁজ নিলেন তাঁরা। এছাড়া বোর্ডের কর্তারাও সৌরভের সঙ্গে যোগাযোগ করেন। দ্রুত আরোগ্য কামনা করে মেসেজ পাঠান তাঁরা।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। নিয়ম মাফিকই খাওয়া দাওয়া করলেন তিনি। এছাড়া ভারত-দক্ষিণ আফ্রিকা সেঞ্চুরিয়ন টেস্টের দিকেও সর্বক্ষণ নজর রাখেন তিনি। হাসপাতাল থেকে তাঁকে কবে ছাড়া হবে তা এখনও ঠিক হয়নি। আগামিকাল মেডিক্যাল বোর্ডের বৈঠকের পরই সৌরভের ছাড়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন: Sourav Ganguly: সৌরভের কার্ডিয়াক প্যারামিটারের দিকে বিশেষ নজর দেওয়ার বার্তা বিশিষ্ট চিকিত্‍সকের