Rohit-Virat: বিরাট কোহলির মতো! এ বার রোহিতের মুখেও সেই ‘১ পারসেন্ট’

India vs Bangladesh Series: এক পারসেন্টও সুযোগ থাকে, সেটাকেই হান্ড্রেড পারসেন্টে বদলে দেওয়ার কথা। বিরাট কোহলির সেই সেশন যে কাজে দিয়েছে, গত মরসুমেই প্রমাণ হয়ে গিয়েছে। উইমেন্স প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে আরসিবি। এ বার রোহিতের মুখেও সেই ১ পারসেন্টের কথা। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে সেই মন্তব্য।

Rohit-Virat: বিরাট কোহলির মতো! এ বার রোহিতের মুখেও সেই '১ পারসেন্ট'
Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 10:52 PM

যদি এক পারসেন্টও সুযোগ থাকে, সেটাও অনেক। বিরাট কোহলির এই স্লোগান ভারতীয় ক্রিকেটে ছড়িয়ে পড়েছে। ঘটনাটি উদ্বোধনী উইমেন্স প্রিমিয়ার লিগের সময়ের। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ড্রেসিংরুমে অতিথি হিসেবে ছিলেন কিং কোহলি। আরসিবি উইমেন্স টিমের প্লেয়াররা বিরাটের ক্লাসে উপস্থিত ছিলেন। স্মৃতি মান্ধানা, রিচা ঘোষ, শ্রেয়াঙ্কা পাটিল। সেখানে তাঁদের উৎসাহ জোগাতে নানা কথাই বলেন বিরাট। তার মধ্যে অন্যতম ছিল, যদি এক পারসেন্টও সুযোগ থাকে, সেটাকেই হান্ড্রেড পারসেন্টে বদলে দেওয়ার কথা। বিরাট কোহলির সেই সেশন যে কাজে দিয়েছে, গত মরসুমেই প্রমাণ হয়ে গিয়েছে। উইমেন্স প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে আরসিবি। এ বার রোহিতের মুখেও সেই ১ পারসেন্টের কথা। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে সেই মন্তব্য।

কাল থেকে চেন্নাইতে ভারতীয় দলের শিবির শুরু হচ্ছে। ১৯ সেপ্টেম্বর শুরু ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ। চেন্নাইতে প্রথম টেস্ট। তারই প্রস্তুতি শুরু হবে কাল। অধিনায়ক রোহিত শর্মা অবশ্য ব্যক্তিগত ভাবে অনেক আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন। জিমে প্রচুর সময় কাটিয়েছেন। তেমনই নেটেও। এ বার টিমের সঙ্গে প্র্যাক্টিস সারবেন। তার আগে সোশ্যাল মিডিয়া ট্রেন্ডে রোহিত শর্মা।

এই খবরটিও পড়ুন

ইন্সটাগ্রামে শেয়ার করা রোহিতের রিলে মজার মুহূর্ত। যেখানে তিনি দেখিয়েছেন, ‘সকলেই ৯৯ শতাংশ প্রকাশ করেন, বাকি ১ শতাংশ অজানাই থেকে যায়।’ ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে, নানা ট্রেনিং ও জিম সেশন। এরপর দেখা যায়, ট্রেনারকে বিরক্ত করছেন, মজায় মেতেছেন বন্ধুদের সঙ্গে। রোহিতের এই ভিডিয়োতে নানা মজার কমেন্টও চোখে পড়েছে। কেউ মজা করে লিখেছেন, ‘এক পারসেন্ট চালাক’, আবার কেউ লিখেছেন, ‘শানা ফর আ রিজন’, একজন লিখেছেন, ‘এক শতাংশ যথেষ্ট নয়, আরও চাই।’