Babar Azam: বিয়ে করো, ফর্মে ফেরো… বাবর আজমকে এমন পরামর্শ দিলেন কে?

Pakistan Cricket: রাওয়ালপিন্ডিতে জোড়া টেস্টে সম্প্রতি ভালো পারফর্ম করে পারেননি সে দেশের প্রাক্তন অধিনায়ক বাবর আজম (Babar Azam)। যার ফলে তিনি চরম সমালোচিত হচ্ছেন।

Babar Azam: বিয়ে করো, ফর্মে ফেরো... বাবর আজমকে এমন পরামর্শ দিলেন কে?
বিয়ে করো, ফর্মে ফেরো... বাবর আজমকে এমন পরামর্শ দিলেন কে?Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 11:44 AM

কলকাতা: পাকিস্তান ক্রিকেটে (Pakistan Cricket) খুব খারাপ সময় চলছে। রাওয়ালপিন্ডিতে জোড়া টেস্টে সম্প্রতি ভালো পারফর্ম করে পারেননি সে দেশের প্রাক্তন অধিনায়ক বাবর আজম (Babar Azam)। যার ফলে তিনি চরম সমালোচিত হচ্ছেন। বাংলাদেশের বিরুদ্ধে ০-২ ব্যবধানে টেস্ট সিরিজ হারার পর পাকিস্তানের সকল ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে কাঁটাছেড়া চলছে। এই পরিস্থিতিতে বাবরকে ফর্ম ফিরে পেতে এক অদ্ভুত পরামর্শ দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার বসিত আলি (Basit Ali)। যে কেউ তা শুনলে অবাক হতে পারেন। কারণ, বসিত এ বার বাবরকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন।

বসিত আলি মনে করছেন, জীবনে পরিবর্তন এলে বাবরের ফর্ম ফিরতে পারে। যে কারণে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারকে বিয়ের পরামর্শ দিয়েছেন বসিত। নিজের ইউটিউব চ্যানেলে বসিত বলেন, ‘বাবর আজম মা-বাবার সঙ্গে কথা বলো এবং বিয়ে করে নাও। আমার মনে হয় বিয়ের পর ও একেবারে আলাদা একটা মানুষ হয়ে উঠবে। আমি জানি যখন কোনও প্লেয়ার ভালো পারফর্ম করতে পারে না, সেই সময় তাঁর কেমন অনুভূতি হয়। একজন বড় দাদা হিসেবে আমি ওকে বলতে চাই, বিয়ে করে নাও ভাই, এ বার তোমার বয়স বেড়ে চলেছে।’

এই খবরটিও পড়ুন

২৯ বছর বয়সী বাবর আজমের বিয়ে নিয়ে এর আগে কয়েক বার শোনা গিয়েছিল। মাঝে এও জানা গিয়েছিল, ওডিআই বিশ্বকাপের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বাবর আজম। অবশ্য তেমনটা হয়নি। এ বার দেখার সত্যিই বাবর জীবনের নতুন ইনিংস কবে শুরু করেন।