Republic Day 2023: ‘ভারতীয় হিসেবে গর্বিত’, সাধারণতন্ত্র দিবসে বিরাট-রোহিতদের শুভেচ্ছাবার্তা

74th Republic Day: আজ সারা দেশজুড়ে পালিত হচ্ছে ৭৪তম সাধারণতন্ত্র দিবস। এই উপলক্ষ্যে ভারতীয় ক্রিকেটাররা সকলকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন।

Republic Day 2023: 'ভারতীয় হিসেবে গর্বিত', সাধারণতন্ত্র দিবসে বিরাট-রোহিতদের শুভেচ্ছাবার্তা
প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেটাররাImage Credit source: Hardik Pandya Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 5:13 PM

কলকাতা: আজ ২৬ জানুয়ারি। ৭৪তম সাধারণতন্ত্র দিবস (Republic Day)। সারা দেশজুড়ে পালিত হচ্ছে সাধারণতন্ত্র দিবস। এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় দেশবাসীকে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন, ভারতের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা। আজ দেশের ৭৪তম সাধারণতন্ত্র দিবসে বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা, সূর্যকুমার যাদবদের পাশাপাশি নেটদুনিয়ায় সকলকে শুভেচ্ছা জানিয়েছেন গৌতম গম্ভীর, হরভজন সিং, ভিভিএস লক্ষ্মণরা। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি দেশের ৭৪তম সাধারণতন্ত্র দিবসে সোশ্যাল মিডিয়ায় জাতীয় পতাকার একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গিয়েছে, বন্দেমাতরম গানের মিউজিক।

ভারত অধিনায়ক রোহিত শর্মা টুইটারে লিখেছেন, “ভারতীয় হিসেবে আমি অত্যন্ত গর্বিত। তেরঙ্গা আরও ওপরে তুলে ধরতে আমি অঙ্গীকারবদ্ধ। সবাইকে জানাই সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা।”

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া টুইটারে লেখেন, “যারা এই আশ্চর্যজনক দেশের অংশ তাদের সবাইকে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা।”

কিংবদন্তি সচিন তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আপনাদের সকলকে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাই। আমাদের গৌরবময় জাতির জন্য আজ, আগামীকাল এবং চিরকাল গর্বিত!”

ভারতের তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদব টুইটারে লেখেন, “আপনাদের সকলকে সাধারণতন্ত্র দিবসের অনেক অনেক শুভেচ্ছা। আমার দেশ আমার পরম গর্ব।”

ভারতের চায়নাম্যান বোলার কুলদীপ যাদব টুইটারে লিখেছেন, “সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা। আমাদের তেরঙ্গা সব সময় উঁচুতে উড়তে থাকুক। এবং আমাদের দেশ আরও উন্নত এবং শক্তিশালী হোক। জয় হিন্দ।”

ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর টুইটারে লিখেছেন, “কিছু জাতি রাজার সামনে মাথা নত করেছে, আমরা সাধারণতন্ত্র হওয়ার জন্য লড়াই করেছি! জয় হিন্দ।

ভারতের মহিলা টেনিস তারকা সানিয়া মির্জাও সকলকে ৭৪তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।