Abhishek Sharma: ‘বাড়ি ফিরে দেখি সবাই ইন্টারভিউ দিচ্ছে’, জাতীয় দলে সুযোগেও ‘ব্রাত্য’ অভিষেক শর্মা!

India Tour of Zimbabwe: প্রথম বার জাতীয় দলে ডাক পাওয়ার পরের পরিস্থিতি কেমন ছিল? বোর্ডের এক ভিডিয়োতে পঞ্জাবের ক্রিকেটার অভিষেক শর্মা তা নিয়ে জানিয়েছেন। তিনি জানান, জিম্বাবোয়ে সফরে ডাক পাওয়ার পর তাঁকে প্রথম ফোন করেছিলেন শুভমন গিল।

Abhishek Sharma: 'বাড়ি ফিরে দেখি সবাই ইন্টারভিউ দিচ্ছে', জাতীয় দলে সুযোগেও 'ব্রাত্য' অভিষেক শর্মা!
Abhishek Sharma: 'বাড়ি ফিরে দেখি সবাই ইন্টারভিউ দিচ্ছে', জাতীয় দলে সুযোগেও 'ব্রাত্য' অভিষেক শর্মা!Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 11:26 PM

কলকাতা: বয়স তাঁর ২২। তাতে কী, বাইশ গজে দেদার ঝড় তোলেন। আর তা এক রকম অভ্যাসে পরিণত করে ফেলেছেন। কথা হচ্ছে পঞ্জাবের এক ক্রিকেটারকে নিয়ে। আইপিএলে ভালো পারফর্ম করার সুবাদে অভিষেক শর্মার (Abhishek Sharma) জন্য ভারতীয় ক্রিকেট টিমের দরজা খুলে গিয়েছে। দলের সঙ্গে হারারে পৌঁছে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, ক্যাপ্টেন শুভমন গিলের সঙ্গে অনুশীলনেও নেমে পড়েছেন। কিন্তু জাতীয় দলে সুযোগ পেয়েও ‘ব্রাত্য’ অভিষেক শর্মা? কিন্তু তিনি কেন ব্রাত্য? কোথায় ব্রাত্য? বিস্তারিত জানতে পড়ুন TV9Bangla Sports এর এই প্রতিবেদন।

প্রথম বার জাতীয় দলে ডাক পাওয়ার পরের পরিস্থিতি কেমন ছিল? বোর্ডের এক ভিডিয়োতে পঞ্জাবের ক্রিকেটার অভিষেক শর্মা তা নিয়ে জানিয়েছেন। তিনি জানান, জিম্বাবোয়ে সফরে ডাক পাওয়ার পর তাঁকে প্রথম ফোন করেছিলেন শুভমন গিল। তাঁরা ছেলেবেলার বন্ধু। একসঙ্গে ছেলেবেলা থেকে ক্রিকেট খেলেছেন।

বিসিসিআইয়ের ভিডিয়োতে অভিষেককে বলতে শোনা যায়, ‘জাতীয় দলে সুযোগ পাওয়ার পর অনেকে আমাকে ফোন করেছিল। আমি শুভমন গিলের কাছ থেকেও ফোন পেয়েছিলাম। খুব ভালো লাগছিল। তারপর আমি যখন বাড়ি পৌঁছেছিলাম, গিয়ে দেখি সবাই ইন্টারভিউ দিচ্ছে। আমার ইন্টারভিউ তো দূরের কথা। আমার পরিবারের লোকজন সাক্ষাৎকার দিচ্ছে। ওই মুহূর্তটা আমার সারা জীবন মনে থেকে যাবে। গর্ব বোধ হচ্ছিল।’

অভিষেক শর্মার কথা থেকে পরিষ্কার, তিনি জাতীয় দলে প্রথম বার ডাক পাওয়ার ফলে তাঁর থেকে আগে পরিবারের লোকজন সাক্ষাৎকার দিয়েছেন। তিনি ইন্টারভিউ দেওয়ার সুযোগই পাননি। তাতে আক্ষেপ নয়, বরং খুশি হয়েছেন তিনি। ছেলেবেলা থেকে ভারতের হয়ে খেলার স্বপ্ন দেখতেন অভিষেক। তা পূরণ হওয়ায় তিনি খুব খুশি। এ বার জিম্বাবোয়ে সিরিজে ভালো পারফর্ম করে দেখাতে চান তিনি।