Wriddhiman Saha: সিদ্ধান্তে অনড়, বাংলা টিমের হোয়্যাটসআপ গ্রুপ থেকে সরলেন ঋদ্ধিমান

অনুরোধেও বরফ গলল না। নিজের সিদ্ধান্তেই অনড় থেকে গেলেন ঋদ্ধিমান সাহা। তাই বাংলা টিমের হোয়্যাটসঅ্যাপ গ্রুপ থেকে সরে গেলেন শিলিগুড়ির ছেলে।

Wriddhiman Saha: সিদ্ধান্তে অনড়, বাংলা টিমের হোয়্যাটসআপ গ্রুপ থেকে সরলেন ঋদ্ধিমান
ঋদ্ধিমান সাহা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 11:37 PM

কলকাতা: ইডেন কি আর তাঁর ‘ঘরের মাঠ’ থাকবে? এ বার থেকে হয়তো ‘অতিথি’ হয়ে খেলতে নামবেন ইডেনে! মঙ্গলবার এই ইডেনেই গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) আইপিএলের (IPL 2022) ফাইনালে তুলেছেন ঋদ্ধিমান সাহারা (Wriddhiman Saha)। যতই অনুরোধ করা হোক, সেই তাঁকেই আর বাংলার হয়ে খেলতে দেখা যাবে না। বাংলা টিমের হোয়্যাটসআপ গ্রুপ থেকে বেরিয়ে গেলেন ঋদ্ধি। বুধবারই তিনি টিমের সঙ্গে উড়ে গিয়েছেন আমেদাবাদ। বাংলা টিমের একটি সূত্র জানাচ্ছে, শহর ছাড়ার আগেই গ্রুপ থেকে লেফট করে গিয়েছেন তিনি।

ভারতীয় টেস্ট টিম থেকে বাদ পড়ার পর লাল বলের ক্রিকেট থেকে সাময়িক অব্যহতি নিতে চেয়েছিলেন ঋদ্ধি। কিন্তু দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সিএবির এক গুরুত্বপূর্ণ কর্তা। যা মানতে পারেননি তিনি। এত বছর যে টিমের হয়ে খেললেন, সেরাটা দিলেন, সেই টিমই তাঁকে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে, জানার পর অপমানিত বোধ করেছিলেন। তাই রঞ্জি ট্রফির নক আউটে বাংলা টিমে তাঁকে নির্বাচিত করার পরই জানিয়ে দিয়েছিলেন, তিনি আর বাংলার হয়ে খেলবেন না। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া ফোন করে পরিস্থিতি সামাল দিতে চেয়েছিলেন। কিন্তু তা কার্যকর হয়নি। কোচ অরুণ লালও ফোন করে বোঝানোর চেষ্টা করেছিলেন ঋদ্ধিকে। তাতেও বরফ গলেনি। নিজের সিদ্ধান্তেই যে অনড় রয়েছে, তারই প্রমাণ মিলল বুধবার। হোয়্যাটসঅ্যাপ গ্রুপ থেকে নীরবে সরে গেলেন তিনি।

ঋদ্ধি এখন অবশ্য বাংলা কিংবা নিজের ঘরোয়া ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে ভাবতে নারাজ। আপাতত তাঁর ফোকাস আইপিএল ফাইনাল। ট্রফি জেতার পরই এ সব নিয়ে সিদ্ধান্ত নেবেন। তবে আগামী মরসুমে কোন রাজ্যের হয়ে খেলবেন ঋদ্ধি, তা নিয়ে তুমুল আগ্রহ রয়েছে। অনেক রাজ্য টিমই তাঁর মতো সিনিয়র ক্রিকেটারকে পেতে চাইছে।