Zaheer Abbas Health Updates: ‘দাদার জন্য প্রার্থনা করুন’, আর্জি জাহির আব্বাসের ভাইয়ের

প্রাক্তন পাক অধিনায়ক জাহির আব্বাসের ভাই সাগির আব্বাস, তাঁর দাদার এই কঠিন পরিস্থিতির সময় সকলকে পাশে থাকার আর্জি জানিয়েছেন।

Zaheer Abbas Health Updates: 'দাদার জন্য প্রার্থনা করুন', আর্জি জাহির আব্বাসের ভাইয়ের
'দাদার জন্য প্রার্থনা করুন', আর্জি জাহির আব্বাসের ভাইয়ের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 5:46 PM

লন্ডন: এখনও সংকটজনক অবস্থায় আইসিইউতেই রয়েছেন পাকিস্তানের (Pakistan) প্রাক্তন অধিনায়ক জাহির আব্বাস (Zaheer Abbas)। জিও নিউজের রিপোর্ট অনুযায়ী, জাহির আব্বাসের ভাই সাগির আব্বাস, তাঁর দাদার এই কঠিন পরিস্থিতির সময় সকলকে পাশে থাকার আর্জি জানিয়েছেন। তাঁর দাদার আরোগ্য কামনা করে সবাই যেন প্রার্থনা করেন, এই বার্তাও দিয়েছেন তিনি। কয়েক দিন আগেই জাহির আব্বাস দুবই থেকে লন্ডন যাওয়ার পথে বিমানে এক করোনা আক্রান্ত ব্যক্তির নিকট সংস্পর্শে এসেছিলেন। যার পর তিনি করোনা (COVID 19) আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি প্যাডিংটনের সেন্ট মেরিস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখনও তাঁকে রাখা হয়েছে অক্সিজেন সাপোর্টে। করোনা আক্রান্ত হওয়ার পাশাপাশি প্রাক্তন পাক অধিনায়ক নিউমোনিয়াতেও (Pneumonia) আক্রান্ত বলেলে তাঁর শারীরিক অবস্থার বেশি অবনতি হয়েছে।

জাহির আব্বাসের ভাই সাগির আব্বাস বলেন, “তিনি এখনও আইসিইউতে রয়েছেন। ফুসফুসে অস্বস্তির কারণে তাঁর ডায়ালিসিস চলছে এবং শ্বাসকষ্টের জটিলতার কারণে তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।” সাগির আব্বাস আরও জানান, দু’দিন আগে জাহির আব্বাসের সঙ্গে কয়েক মিনিট ভিডিও কলের মাধ্যমে তাঁর কথা হয়েছে। তিনি আরও বলেন, “জাহির আব্বাসের শারীরিক অবস্থার এখনও উন্নতি হয়নি। তাই সবাইকে প্রার্থনা করার অনুরোধ করাছি।”

পাকিস্তানের হয়ে ৭৮টি টেস্টে ম্যাচে খেলে ৫০৬২ রান করেছিলেন। এবং তাঁর নামের পাশে রয়েছে ৩টি টেস্ট উইকেটও। এ ছাড়া ৬২টি একদিনের ম্যাচে জাহির আব্বাসের সংগ্রহ ২৫৭২ রান ও ৭টি উইকেট।