Archery World Cup: তিরন্দাজি বিশ্বকাপে ‘সোনায় সোহাগা’ দীপিকা

টোকিও অলিম্পিকের (Tokyo Olympics) আগে দীপিকার এই ফর্ম ভারতকে আরও বেশি করে পদক জয়ের আশা দিচ্ছে।

Archery World Cup: তিরন্দাজি বিশ্বকাপে 'সোনায় সোহাগা' দীপিকা
Archery World Cup: তিরন্দাজি বিশ্বকাপে 'সোনায় সোহাগা' দীপিকা
Follow Us:
| Updated on: Jun 27, 2021 | 8:35 PM

প্যারিস: তিরন্দাজি বিশ্বকাপের (Archery World Cup) স্টেজ থ্রি ইভেন্টে ভারত (India) সোনায় সোহাগা। রবিবার ভারতের তিরন্দাজরা তিনটি সোনা এনে দিল দেশকে। পাশাপাশি একই দিনে দীপিকা কুমারি (Deepika Kumari) গড়লেন সোনার হ্যাটট্রিক। প্রথমে মহিলা রিকার্ভ দলের হয়ে সোনা জয়। তার পর রিকার্ভ মিক্সড বিভাগে স্বামী অতনু দাসের (Atanu Das) সঙ্গে জুটিতে আর একটি সোনা। একেবারে শেষে ব্যাক্তিগত ইভেন্টে জিতে সোনার হ্যাটট্রিক দীপিকা কুমারির। টোকিও অলিম্পিকের (Tokyo Olympics) আগে দীপিকার এই ফর্ম ভারতকে আরও বেশি করে পদক জয়ের আশা দিচ্ছে।

প্যারিসের তিরন্দাজি বিশ্বকাপে ডাচ প্রতিপক্ষ গ্যাব্রিয়েল স্কলোসার ও সজেফ ভ্যান ডেন বার্গকে ভারতের দীপিকা কুমারি-অতনু দাস জুটি ৫-৩ পয়েন্টে হারান। ইভেন্টের শেষে ভারতীয় তিরন্দাজ অতনু বলেন, “দারুণ অনুভূতি হচ্ছে। প্রথমবার আমরা ফাইনালে একসঙ্গে জিতলাম। ভীষণ ভালো লাগছে।” তাঁর কথাতেই ফুটে উঠছে মিক্সড ইভেন্টে স্ত্রী দীপিকার সঙ্গে জিততে পেরে কতটা উচ্ছ্বসিত তিনি।

দারুণ ফর্মে থাকা দীপিকা ব্যাক্তিগত ইভেন্টে রুশ প্রতিপক্ষ এলিনা ওসিপোভাকে ৬-০ পয়েন্টে হারিয়ে সোনার হ্যাটট্রিক করেন। একই দিনে তিনটি সোনা, দীপিকাকেও টোকিওর জন্য অনেকটাই আত্মবিশ্বাসী করে তুলবে, এমনটাই মনে করছে বিশেষজ্ঞমহল।

আরও পড়ুন: Archery World Cup: তিনকন্যার দাপট, তিরন্দাজি বিশ্বকাপে সোনা ভারতের