টানা ৪ ম্যাচে সেঞ্চুরি দেবদত্তের

বিজয় হাজারে ট্রফিতে (Vijay Hazare Trophy) টানা ৪ ম্যাচে সেঞ্চুরি করে তাক লাগিয়ে দিলেন কর্ণাটকের দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal)। কুমার সাঙ্গাকারা আর আলভিরো পিটারসনের রেকর্ড স্পর্শ করলেন এই বাঁ-হাতি ওপেনার।

টানা ৪ ম্যাচে সেঞ্চুরি দেবদত্তের
ফের সেঞ্চুরি করলেন দেবদত্ত পাড়িক্কল। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2021 | 5:16 PM

নয়া দিল্লি: বিজয় হাজারে ট্রফিতে (Vijay Hazare Trophy) টানা ৪ ম্যাচে সেঞ্চুরি করে তাক লাগিয়ে দিলেন কর্ণাটকের দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal)। কুমার সাঙ্গাকারা আর আলভিরো পিটারসনের রেকর্ড স্পর্শ করলেন এই বাঁ-হাতি ওপেনার। লিস্ট-এ ক্রিকেটে পরপর ৪ ম্যাচে সেঞ্চুরির নজির গড়লেন দেবদত্ত পাড়িক্কল। আইপিএলে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের হয়ে খেলেন তিনি।

আরও পড়ুন: ভারত-নিউজিল্যান্ড টেস্ট ফাইনাল হয়তো সাউদাম্পটনে

পালামে বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালের ম্যাচে কেরলের বিরুদ্ধে সেঞ্চুরি করলেন দেবদত্ত পাড়িক্কল। এর আগে ওড়িশা, কেরল এবং রেলওয়েজের বিরুদ্ধে সেঞ্চুরি করেন তিনি। গ্রুপ পর্বে ওড়িশার বিরুদ্ধে ১৫২ আর রেলওয়েজের বিরুদ্ধে অপরাজিত ১৪৫ রানের ইনিংস উপহার দিয়েছিলেন। গ্রুপ পর্বে কেরলের বিরুদ্ধে করেছিলেন অপরাজিত ১২৬ রান। এ দিন কেরলের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে ১০১ রানে আউট হন পাড়িক্কল। চলতি বিজয় হাজারেতে ৬ ম্যাচে ৬৭৩ রান করে ফেলেছেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

আরও পড়ুন: রোমে সোনা জিতলেন বজরং পুনিয়া

২০১৫ ক্রিকেট বিশ্বকাপে টানা ৪ ম্যাচে সেঞ্চুরি করার নজির রয়েছে শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারার। সাঙ্গা ছাড়া এই রেকর্ড রয়েছে আলভিরো পিটারসনের। ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টুর্নামেন্টে (৫০ ওভার) টানা চার ম্যাচে সেঞ্চুরি করেছিলেন পিটারসন।