ISL 2021-22: অরিন্দমের হাতেই উঠল লাল-হলুদের নেতৃত্বের ব্যাটন

কোচ হোসে ম্যানুয়েল দিয়াজের (Jose Manuel Diaz) মন কেড়ে নিয়েছেন অরিন্দম। তাঁর মনে হয়েছে এই বঙ্গতনয়ের মধ্যে দলকে নেতৃত্ব দেওয়ার সমস্ত গুণই উপস্থিত রয়েছে। তাই অরিন্দমের কাঁধেই ভরসা রাখলেন স্প্যানিশ কোচ।

ISL 2021-22: অরিন্দমের হাতেই উঠল লাল-হলুদের নেতৃত্বের ব্যাটন
অরিন্দম ভট্টাচার্য। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2021 | 7:39 PM

পানাজি: অনেক বছর বাদে লাল-হলুদে বাঙালি ক্যাপ্টেন। এ মরসুমে এসসি ইস্টবেঙ্গলকে নেতৃত্ব দেবেন গোলকিপার অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। আর অরিন্দমের ডেপুটি টমিস্লাভ মার্সেলা (Tomislav Mrcela)।

গত বছর এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) ক্যাপ্টেন ছিলেন ড্যানি ফক্স (Danny Fox)। বিদেশি অধিনায়কের হাত ধরে সাফল্য আসেনি। এ বার বঙ্গতনয়ের উপরেই ভরসা রাখল লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। অনেক প্রত্যাশা নিয়েই এটিকে মোহনবাগান থেকে অরিন্দমকে দলে নিয়েছেন লাল-হলুদ কর্তারা। গোলকিপার অরিন্দম নিজেও লাল-হলুদ জার্সিতে নিজের সেরাটা উজাড় করে দিতে চান। কোচ হোসে ম্যানুয়েল দিয়াজের (Jose Manuel Diaz) মন কেড়ে নিয়েছেন অরিন্দম। তাঁর মনে হয়েছে এই বঙ্গতনয়ের মধ্যে দলকে নেতৃত্ব দেওয়ার সমস্ত গুণই উপস্থিত রয়েছে। তাই অরিন্দমের কাঁধেই ভরসা রাখলেন স্প্যানিশ কোচ।

অস্ট্রেলিয়ান ডিফেন্ডার টমিস্লাভ মার্সেলার মধ্যেও রয়েছে নেতৃত্বের গুণ। তাই তাকে সহ অধিনায়ক হিসেবে বেছে নিলেন এসসি ইস্টবেঙ্গলের কোচ। এ দিকে আগামিকাল আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসির বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে লাল-হলুদ। হাতে আর মাত্র এক সপ্তাহ। সামনের রবিবার জামশেদপুর এফসির বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইএসএল অভিযান শুরু করবে এসসি ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: T20 World Cup: বিশ্বকাপের ফাইনালে ফোকাসে আইপিএল নিলাম