Kalyan Banerjee: ‘…তাঁকে আমি জ্যান্ত রাখব না’, ভরা মঞ্চ থেকে ‘ওপেন থ্রেট’ কল্যাণের!

Kalyan Banerjee: শনিবার সন্ধ্যায় ডানকুনিতে এক জনসভা করেন হুগলির শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়। সেখান থেকেই কল্যাণকে বলতে শোনা যায়, "তাকে আমি জ্যান্ত রাখব না। আমার পোলিং এজেন্টের গায়ে যদি হাত পরে তাকে আমি ছেড়ে কথা বলব না। গতবার আমার পোলিং এজেন্টের গায়ে হাত পড়েছিল। অসুস্থ হয়ে তাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। এবার কেউ আসলে হিসাব বরাবর করে নেব।"

Kalyan Banerjee: '...তাঁকে আমি জ্যান্ত রাখব না', ভরা মঞ্চ থেকে 'ওপেন থ্রেট' কল্যাণের!
প্রচারে কল্যাণ বন্দ্যোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 11:31 PM

হুগলি: ভোটের প্রচারে গিয়ে বিরোধীদের হুঁশিয়ারি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। তৃণমূলের বর্ষীয়ান এই প্রার্থীর মন্তব্য ঘিরে ইতিমধ্যেই বিতর্ক দানা বেধেছে। কমিশনে তাঁর প্রার্থিপদ বাতিলের আবেদন জানানো হবে বলে জানান বিজেপি প্রার্থী তথা কল্যাণেরই প্রাক্তন জামাই কবীরশঙ্কর বসু।

শনিবার সন্ধ্যায় ডানকুনিতে এক জনসভা করেন হুগলির শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়। সেখান থেকেই কল্যাণকে বলতে শোনা যায়, “তাকে আমি জ্যান্ত রাখব না। আমার পোলিং এজেন্টের গায়ে যদি হাত পরে তাকে আমি ছেড়ে কথা বলব না। গতবার আমার পোলিং এজেন্টের গায়ে হাত পড়েছিল। অসুস্থ হয়ে তাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। এবার কেউ আসলে হিসাব বরাবর করে নেব।”

ভোটের বাজারে প্রার্থীরা এমন গা গরম করানো কথা আকছাড় বলেন। হুমকি-হুঁশিয়ারি-কুকথা এখন ভোট রাজনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। কল্যাণের মন্তব্য নিয়ে বিজেপির কবীরশঙ্কর বসু বলেন, “তৃণমূল দলটাই সন্ত্রাসের কথা বলে। এবার নিশ্চিতভাবে সারা পশ্চিমবঙ্গ জুড়ে ওরা হারছে। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ভাষায় স্পষ্ট যে উনি ভয় পেয়ে গিয়েছেন। প্রশাসনের দায়িত্বে এখন নির্বাচন কমিশন আছে। পুলিশ বিষয়টা দেখবে। নির্বাচন কমিশনের কাছেও আমি অনুরোধ করব একজন প্রার্থীর এ ধরনের মন্তব্য, প্রকাশ্যে হুমকি দেওয়া নির্বাচনী বিধিভঙ্গের সমান। সুয়োমোটো কগনিজেন্স নিয়ে ওনার মনোনয়ন বাতিল করার জন্য ইলেকশন কমিশনকে বলব।”