Premier League: করোনা আক্রান্ত স্টিভেন জেরার্ড, চেলসির মুখে আজ নামবে অ্যাস্টন ভিলা

Steven Gerrard: ভিলার পরের দুই ম্যাচে বেঞ্চে দেখা যাবে না কোচ জেরার্ডকে।

Premier League: করোনা আক্রান্ত স্টিভেন জেরার্ড, চেলসির মুখে আজ নামবে অ্যাস্টন ভিলা
Premier League: করোনা আক্রান্ত স্টিভেন জেরার্ড, চেলসির মুখে আজ নামবে অ্যাস্টন ভিলা (ছবি-অ্যাস্টন ভিলা টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 4:50 PM

প্রিমিয়ার লিগে (Premier League) ফের করোনার (COVID19) থাবা। করোনা আক্রান্ত হয়েছেন অ্যাস্টন ভিলার (Aston Villa) কোচ স্টিভেন জেরার্ড (Steven Gerrard)। ভিলার পক্ষ থেকে টুইটারে, এক বিবৃতিতে এই খবর জানানো হয়েছে। আজই চেলসির (Chelsea) বিরুদ্ধে ইপিএলের ম্যাচে নামবে জেরার্ডের ছেলেরা। মারণ ভাইরাসের কবলে পড়ে, ভিলার পরের দুটো ম্যাচে বেঞ্চে থাকা হচ্ছে না লিভারপুলের কিংবদন্তির।

অ্যাস্টন ভিলা এক বিবৃতিতে জানিয়েছে, তাদের পরবর্তী দুই ম্যাচে চেলসি এবং লিডস ইউনাইটেডের বিরুদ্ধে মাঠে থাকতে পারবেন না প্রধান কোচ স্টিভেন জেরার্ড। করোনা আক্রান্ত হওয়ার ফলে সেই সময়ে আইসোলেশনে থাকবেন তিনি।” ইপিএলে যে ভাবে করোনার থাবা চওড়া হচ্ছে, তাতে পরিস্থিতি যে কোনও মুহূর্তে চরমে পৌঁছতে পারে।

এখনও পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগের ১৭টি ম্যাচের ৭টিতে জয় একটিতে ড্র ও ৯টিতে হেরেছে অ্যাস্টন ভিলা। ২২ পয়েন্ট নিয়ে তারা রয়েছে লিগ টেবলের ১০ নম্বরে।

গত সপ্তাহের এক রিপোর্টে জানা গিয়েছে, ইপিএলে (EPL) যে সকল ফুটবলাররা খেলেন, তাঁদের মধ্যে ১৬ শতাংশ ফুটবলারের করোনার ভ্যাকসিন নেওয়া হয়নি। বর্তমানে একের পর এক ফুটবলার, সাপোর্ট স্টাফ এবং কোচেদের করোনা আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে। গত সপ্তাহেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব গুলোর সঙ্গে বৈঠক করেছে ইপিএল কর্তৃপক্ষ। এবং সেই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়, বর্তমান পরিস্থিতি যেমন হোক না কেন, লিগ বন্ধ হবে না। খেলা যেমন চলছে তেমনই চলবে।

কিন্তু অন্যদিকে দেখা যাচ্ছে, করোনা সংক্রমণের খবর পাওয়ার পরই একের পর এক ম্যাচ স্থগিত হয়ে যাচ্ছে। যেমন বক্সিং ডে টেস্টে অর্থাৎ, আজ লিভারপুল বনাম লিডস ইউনাইটেডের ম্যাচ স্থগিত হয়ে গিয়েছে। এবং করোনার কারণে লিভারপুলের পাশাপাশি উলভস ও ওয়াটফোর্ডের ম্যাচও স্থগিত হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে তুমুল বিতর্ক চলছে, লিগ চলার জন্য। বড় ক্লাবগুলো চাইছে, এই পরিস্থিতিতেও লিগ চলুক। কিন্তু ছোট ক্লাবগুলোর মতে, বর্তমান পরিস্থিতিতে ফুটবলার, সাপোর্ট স্টাফেদের কথা মাথায় রেখে আপাতত লিগ বন্ধ করা হোক।

আরও পড়ুন: Australia Cricket: তিন কোচের পরিকল্পনা ক্রিকেট অস্ট্রেলিয়ার

আরও পড়ুন: IND vs SA 1st Test Day 1 Live: মায়াঙ্ক-রাহুল জুটিতে শতরানের গণ্ডি পেরোল টিম ইন্ডিয়া