ISL 2022-23: ওড়িশা বধে দিমিত্রি-গ্যালেগো জুটিকে শুরু থেকে খেলানোর ভাবনায় ফেরান্দো

ATK Mohun Bagan: প্লে অফের রাস্তা প্রশস্ত করতে ঘরের মাঠ থেকে ৩ পয়েন্ট তুলতে মরিয়া এটিকে মোহনবাগান। মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত ফুটবল খেলেও খালি হাতে মাঠ ছাড়তে হয় হুগো বোমাস, দিমিত্রিদের। অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়ের কাছেও আটকে যায় মোহনবাগান। চেন্নাই ম্যাচের ভুল শুধরে মাঠে নামতে তৈরি ফেরান্দোর দল।

ISL 2022-23: ওড়িশা বধে দিমিত্রি-গ্যালেগো জুটিকে শুরু থেকে খেলানোর ভাবনায় ফেরান্দো
ওড়িশা বধে দিমিত্রি-গ্যালেগো জুটিকে শুরু থেকে খেলানোর ভাবনায় ফেরান্দো
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 9:30 AM

কলকাতা: লিগ শিল্ড জয়ের দৌড় থেকে অনেকটাই দূরে সরে গিয়েছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। মরসুমের মাঝপথে চোট পেয়ে ছিটকে যান জনি কাউকো। ফিনল্যান্ডের মিডফিল্ডারের ছিটকে যাওয়াই চাপে ফেলে দেয় সবুজ-মেরুনকে। কাউকোর অভাব বেশ কয়েকটা ম্যাচেই টের পায় মোহনবাগান। বদলি ফুটবলার দলে এলেও সেই ছাপ ফেলতে পারেননি। শনিবার মোহনবাগানের সামনে ওড়িশা এফসি (Odisha FC)। অ্যাওয়ে ম্যাচে এই ওড়িশার সঙ্গে আটকে গিয়েছিল ফেরান্দোর ছেলেরা। ঘরের মাঠে এ বার বদলা নেওয়ার কঠিন চ্যালেঞ্জ বাগান শিবিরের সামনে। ১৪ ম্যাচে মোহনবাগানের সংগ্রহ ২৪ পয়েন্ট। অন্যদিকে ওড়িশার ঝুলিতে ২২ পয়েন্ট। প্লে অফের রাস্তা প্রশস্ত করতে ঘরের মাঠ থেকে ৩ পয়েন্ট তুলতে মরিয়া এটিকে মোহনবাগান। মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত ফুটবল খেলেও খালি হাতে মাঠ ছাড়তে হয় হুগো বোমাস, দিমিত্রিদের। অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়ের কাছেও আটকে যায় মোহনবাগান। চেন্নাই ম্যাচের ভুল শুধরে মাঠে নামতে তৈরি ফেরান্দোর দল। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

দিমিত্রি পেত্রাতোসের সঙ্গে গ্যালেগোকে শুরু থেকে খেলানোর ভাবনায় এটিকে মোহনবাগান। জোড়া ফলাকে কাজে লাগিয়ে প্রথম থেকেই অ্যাটাকিং ফুটবল খেলতে চান ফেরান্দো। মাঝমাঠে বোমাসের সঙ্গে পুয়েতিয়া, লিস্টন কোলাসোকে রাখতে পারেন বাগান কোচ। রক্ষণে খেলবেন হ্যামিল। এ দিন রিহ্যাব করতে দেখা যায় দীপক টাঙরিকে। ওড়িশা ম্যাচেও তাঁকে খেলানোর ঝুঁকি হয়তো নেবেন না ফেরান্দো। তবে গ্লেন মার্টিন্স হতে পারেন বাগান কোচের তুরুপের তাস। লেনিকে ছেড়ে গ্লেনকে নিয়েছেন ফেরান্দো। মাঝমাঠে শুরু থেকে তাঁকে দেখা গেলে অবাক হওয়ার থাকবে না। এর আগেও ফেরান্দোর কোচিংয়ে গোয়ায় খেলেছেন গ্লেন মার্টিন্স।

গত ম্যাচেই বেঙ্গালুরু এফসির কাছে হেরেছে ওড়িশা এফসি। তবে দিয়েগো মরিসিও অবশ্যই ফ্যাক্টর। যে কোনও সময় ম্যাচের রং পাল্টে দিতে পারেন। এছাড়া ক্রেসপো, জেরিরাও তৈরি বাগানকে বেগ দিতে। অ্যাওয়ে ম্যাচ থেকে পয়েন্ট চুরি করে ঘরে ফিরতে চায় ওড়িশাও। হাড্ডাহাড্ডি ম্যাচে কোন দল শেষ হাসি হাসে, সেটাই এখন দেখার!