East Bengal: চুক্তি সইয়ের দিন ঘোষণা বিনিয়োগকারী সংস্থার

আইএসএলের জন্য স্টিফেন কনস্টানটাইনকে কোচ করছে লাল-হলুদ। আগেই স্টিফেনের কাছে চুক্তিপত্র পাঠিয়েছে ইস্টবেঙ্গল। কলকাতা লিগের জন্য কোচ করা হচ্ছে বিনো জর্জকে।

East Bengal: চুক্তি সইয়ের দিন ঘোষণা বিনিয়োগকারী সংস্থার
২ অগাস্ট ইমামি-ইস্টবেঙ্গল সই। ছবি: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Kaustav Ganguly

Jul 26, 2022 | 8:26 PM

কলকাতা: লাল-হলুদ সমর্থকদের জন্য খুশির খবর। যাবতীয় অপেক্ষার অবসান। ইমামি আর ইস্টবেঙ্গলের (East Bengal) চুক্তিপত্র সইয়ের দিনক্ষণ চূড়ান্ত হয়ে গেল। ২ অগাস্ট বিনিয়োগকারী সংস্থা ইমামির সঙ্গে চুক্তি সই করছে ইস্টবেঙ্গল। পয়লা অগাস্ট ইস্টবেঙ্গল দিবস। তার পরদিনই ইমামির সঙ্গে নতুন ভাবে পথ চলা শুরু করছে লাল-হলুদ। নবান্নে মুখ্যমন্ত্রীর ঘোষণার পর ২ মাস পেরিয়ে গেলেও সই হয়নি। যা নিয়ে সমর্থকরা উৎকণ্ঠায় ছিলেন। কিন্তু মঙ্গলবার বিনিয়োগকারী সংস্থার তরফ থেকে চুক্তি সইয়ের দিন জানিয়ে দেওয়া হল। সামনের মঙ্গলবারই আনুষ্ঠানিক ভাবে পথ চলা শুরু করবে ইমামি ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই কোচ নিয়োগের প্রক্রিয়াও সেরে রেখেছে ইস্টবেঙ্গল। আইএসএলের জন্য স্টিফেন কনস্টানটাইনকে কোচ করছে লাল-হলুদ। আগেই স্টিফেনের কাছে চুক্তিপত্র পাঠিয়েছে ইস্টবেঙ্গল। কলকাতা লিগের জন্য কোচ করা হচ্ছে বিনো জর্জকে।

সই কবে হবে? এই প্রশ্নের উত্তরই খুঁজছিলেন লাল-হলুদ জনতা। অবশেষে সেই চুক্তি সইয়ের দিন ঠিক হয়ে যাওয়ায় চিন্তামুক্ত ইস্টবেঙ্গল সমর্থকরা। ২ অগাস্ট চুক্তি সই হচ্ছে। তবে কোথায় হবে, তা এখনও ঠিক হয়নি। দুই পক্ষের কর্তারাই চাইছেন একটা বড়সড় আয়োজন করতে। সাংবাদিক সম্মেলন করেই আনুষ্ঠানিক ভাবে পথ চলা শুরু হবে। হাতে এখনও এক সপ্তাহ সময় আছে। তার মধ্যেই চুক্তি সইয়ের ভেনু ঠিক করে ফেলবেন কর্তারা।

এই খবরটিও পড়ুন

তলায় তলায় দলগঠন প্রক্রিয়াও জারি রেখেছে ম্যানেজমেন্ট। নতুন কোম্পানি গঠনের আবেদন করার পরই ইমামির কর্তাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন ক্লাব কর্তারা। বিনিয়োগকারী সংস্থার হাতে ফুটবলারদের তালিকাও তুলে দিয়েছে ক্লাব। এমনকি কোচের তালিকাও তুলে দেওয়া হয়েছিল। সেই মতোই এগোচ্ছে ইমামি। স্টিফেন কনস্টানটাইনকে প্রায় চূড়ান্ত করে ফেলেছে ইস্টবেঙ্গল। কলকাতা আসার টিকিটের জন্য অপেক্ষা করছেন বিনো জর্জও। শোনা যাচ্ছে, বিদেশি নিয়োগের কাজও এগিয়ে রাখা হয়েছে। সরকারী ভাবে চুক্তি সইয়ের পরই হয়তো ফুটবলারদের নাম ঘোষণা করা হবে। একই সঙ্গে দেশিয় ফুটবলারদের রিক্রুটমেন্টের কাজও এগিয়ে রেখেছে ম্যানেজমেন্ট। ইস্টবেঙ্গল কর্তারা চাইছেন দ্রুত অনুশীলনে নামতে। চুক্তি সইয়ের পরই হয়তো দল মাঠে নামতে পারে। ১৬ অগাস্ট ডার্বি দিয়েই শুরু ডুরান্ড কাপ। হাতে পর্যাপ্ত সময়ও নেই। তাই অল্প সময়ের মধ্যেই এ বার মাস্টারস্ট্রোক দেওয়ার পালা ইমামি ইস্টবেঙ্গলের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla