আক্রান্ত ম্যাঞ্চেস্টার সিটি সমর্থক, গ্রেফতার ৫

গতরাত থেকেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। আটক করা হয় ৫ জনকে। গোটা ঘটনাকে একেবারেই হালকা ভাবে দেখছে না স্থানীয় প্রশাসন।

আক্রান্ত ম্যাঞ্চেস্টার সিটি সমর্থক, গ্রেফতার ৫
আক্রান্ত ম্যাঞ্চেস্টার সিটি সমর্থক, গ্রেফতার ৫ (ছবি-টুইটার)

বুর্গ: বেলজিয়ামে আক্রান্ত ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City) সমর্থক। গতকাল রাতে ম্যাচে শেষে পার্কিং লটে ছেলের সঙ্গে গাড়ির কাছে গিয়েছিলেন, ম্যাঞ্চেস্টার সিটি সমর্থক (fan) ৬৩ বছরের গুইদো দে পাও। সেখানেই আক্রমণ হয় তার ওপর। এক ক্লাব বুর্গ সমর্থক নিজের স্কার্ফ বের করে ওই বৃদ্ধ সমর্থকের গলায় পেচিয়ে দেন। আহত সেই সমর্থক হাসপাতালে ভর্তি।

ঘটনার তদন্তে নেমে পাঁচ জনকে গ্রেফতার (arrested) করেছে পুলিশ (police)। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ম্যাঞ্চেস্টার সিটির এক সমর্থক ম্যাচ শেষে বাড়ি ফেরার পথে একটি দোকানে গিয়েছিলেন। তাঁর গলায় ছিল ম্যাঞ্চেস্টার সিটির স্কার্ফ। দোকানে তাঁর গলা থেকে সেই স্কার্ফ ছিনিয়ে নিয়ে দোকান থেকে বেড়িয়ে যান এক ব্যক্তি। সেখান থেকেই ঘটনার সুত্রপাত। সেই ঘটনা গড়ায় হাতাহাতিতে।

গতরাত থেকেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। আটক করা হয় ৫ জনকে। গোটা ঘটনাকে একেবারেই হালকা ভাবে দেখছে না স্থানীয় প্রশাসন। এই ঘটনার জেরে শাস্তির মুখে পরতে পারে বেলজিয়াম ফুটবলও। তাই অপরাধীদের কোনও ভাবেই রেয়াত করা হবে না বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে (UEFA Champions League) পিএসজির কাছে হারের পর গতরাতে ক্লাব বুর্গকে বড় ব্যবধানে হারিয়ে ছন্দে ফিরেছে ম্যাঞ্চেস্টার সিটি। ৫-১ গোলে বেলজিয়ামের ক্লাবকে হারিয়েছে ইংল্যান্ডের ক্লাব। জোড়া গোল করেছেন রিয়াদ মাহেরেজ। বেলজিয়ামের ক্লাবকে হারিয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে আছে ম্যাঞ্চেস্টার সিটি। তিন ম্যাচে ছয় পয়েন্ট গুয়ার্দিওলার দলের। তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে মেসির প্যারিস সাঁ জাঁ।

আরও পড়ুন: T20 World Cup 2021: রবিবারের মহারণের আগেই পাকিস্তানের টিম হোটেলে সানিয়া মির্জা

Click on your DTH Provider to Add TV9 Bangla