T20 World Cup 2021: রবিবারের মহারণের আগেই পাকিস্তানের টিম হোটেলে সানিয়া মির্জা

এ দিকে প্রত্যেক বারের মতো এ বারও ভারত-পাক ম্যাচ নিয়ে সঙ্কটে সানিয়া মির্জা। ম্যাচে ভারতকে সমর্থন করলেও স্বামীর জন্য প্রার্থনা থাকে ভারতের টেনিস সুন্দরীর। আর সোশ্যাল মিডিয়া থেকে রবিবার নিজেকে দূরে সরিয়ে রাখতে চান তিনি।

T20 World Cup 2021: রবিবারের মহারণের আগেই পাকিস্তানের টিম হোটেলে সানিয়া মির্জা
সানিয়া মির্জা ও শোয়েব মালিক (ছবি-টুইটার)

দুবাই: বিশ্বকাপ (T20 World Cup) খেলতে অনেক আগেই মরুশহরে পৌঁছে গিয়েছে পাকিস্তান (Pakistan Cricket Team)। এমনকি প্রস্তুতি ম্যাচে নিজেদের পরখও করে ফেলেছেন বাবর আজম (Babar Azam), ফখর জমনরা (Fakhar Zaman)। এ সবের মাঝেই পাকিস্তানের টিম হোটেলে যোগ দিলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza)।

সানিয়ার স্বামী শোয়েব মালিক (Shoaib Malik) এ বারও পাকিস্তানের বিশ্বকাপ দলে রয়েছেন। রবিবার ভারত-পাক মহারণের আগেই ছেলে ইজহানকে নিয়ে শোয়েব মালিকের সঙ্গে বায়ো বাবলে প্রবেশ করলেন হায়দরাবাদী টেনিস সুন্দরী। দুবাইয়ে কোয়ারান্টিন পর্ব শেষ করেই পাকিস্তানের টিম হোটেলে যোগ দিলেন সানিয়া।

আইসিসির নিয়ম অনুযায়ী, পরিবারের সদস্যরা ক্রিকেটারদের সঙ্গে বায়ো বাবলে থাকতে পারেন। শোয়েব মালিকের পাশাপাশি ফখর জমন, মহম্মদ হাফিজ, হাসান আলি,মহম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম এবং আরও অনেক পাক ক্রিকেটাররাও পরিবার নিয়ে উঠেছেন দুবাইয়ে। ভারতের কোহলি, রোহিত, অশ্বিনরাও পরিবার নিয়ে আছেন মরুশহরে।

এ দিকে প্রত্যেক বারের মতো এ বারও ভারত-পাক ম্যাচ নিয়ে সঙ্কটে সানিয়া মির্জা। ম্যাচে ভারতকে সমর্থন করলেও স্বামীর জন্য প্রার্থনা থাকে ভারতের টেনিস সুন্দরীর। আর সোশ্যাল মিডিয়া থেকে রবিবার নিজেকে দূরে সরিয়ে রাখতে চান তিনি। ইনস্টাগ্রামে ভিডিও পোস্টে সেই কথাই জানিয়েছেন সানিয়া। তিনি বলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের দিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখছি।’

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

বিশ্বকাপে এখনও ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। ৫০ ওভারের ক্রিকেটে হোক কিংবা ২০ ওভারের। জয় অধরাই থেকেছে ওয়াঘার ওপারে। আইসিসির টুর্নামেন্টে মোট ১৭ বারের সাক্ষাতে ১৩ বারই (৫০ ওভারের বিশ্বকাপে ৭, ২০ ওভারের বিশ্বকাপে ৪ বার, চ্যাম্পিয়ন্স ট্রফিতে ২ বার) জিতেছে ভারত। ৩ বার জিতেছে পাকিস্তান। ৩টেই চ্যাম্পিয়ন্স ট্রফির (ICC Champions Trophy) ম্যাচে।

আরও পড়ুন: T20 World Cup 2021: হার্দিকের বদলে ‘বোলার বিরাট’ অস্ত্রে শান দিচ্ছে ভারত

আরও পড়ুন: T20 World Cup 2021: ভারত-পাক ম্যাচের আগেই রোহিতের ক্যাপ্টেন্সিতে খেললেন বিরাট

আরও পড়ুন: T20 World Cup 2021: বিশ্বকাপে এক হাতে দুরন্ত ক্যাচ স্কটল্যান্ডের রিচি ব্যারিংটনের

Click on your DTH Provider to Add TV9 Bangla