Cristiano Ronaldo: ‘হোম সুইট হোম’ পারিবারিক বিপর্যয়ের পর সদ্যোজাত মেয়েকে নিয়ে ছবি পোস্ট রোনাল্ডোর

ছেলেকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে গিয়েছিলেন। মেয়েকে কোলে নিয়ে কিছুটা তৃপ্তি পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি পোস্ট করে লিখলেন, হোম সুইট হোম!

Cristiano Ronaldo: 'হোম সুইট হোম' পারিবারিক বিপর্যয়ের পর সদ্যোজাত মেয়েকে নিয়ে ছবি পোস্ট রোনাল্ডোর
Cristiano Ronaldo: 'হোম সুইট হোম' পারিবারিক বিপর্যয়ের পর সদ্যোজাত মেয়েকে নিয়ে ছবি পোস্ট রোনাল্ডোর
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 4:00 PM

লন্ডন: পুত্রসন্তানকে হারানোর পর রীতিমতো ভেঙে পড়েছিলেন। শোকস্তব্ধ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) টুইটারে ওই খবর জানানোর পর ভক্তরাও তাঁর সমবেদনা জানিয়েছিলেন। এমনকি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) প্রতিপক্ষ টিমের সমর্থকরাও পাশে দাঁড়িয়েছিলেন সিআর সেভেনের। শোক সামলে সদ্যোজাত মেয়েকে কোলে তুলে নিলেন রোনাল্ডো। মডেল বান্ধবী জর্জিনা রড্রিগেজ (Georgina Rodriguez) যমজ সন্তানের জন্ম দিয়েছিলেন। ছেলে মারা গেলেও মেয়ে পুরোপুরি সুস্থ। ওই মেয়েকে নিয়েই বাড়ি ফিরলেন জর্জিনা। সেই ছবিই ইন্সটাগ্রামে পোস্ট করলেন সিআর সেভেন। পাঁচ ছেলে-মেয়ে, জর্জিনা সহ ছবি পোস্ট করে রোনাল্ডো লিখলেন ‘হোম সুইট হোম’। বৃহস্পতিবারই টিমের সঙ্গে ট্রেনিং সেরে ফেরার পথে ছবিতে ধরা দিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। তখনও তাঁর মুখে দুশ্চিন্তার ছাপ ছিল। এই ছবিতে অবশ্য অনেকটাই তৃপ্তির হাসি দেখা গিয়েছে রোনাল্ডোর মুখে।

সিআর সেভেন লিখেছেন, ‘হোম সুইট হোম। জিও আর সদ্যোজাত ছোট্ট মেয়ে অবশেষে আমাদের কাছে আসতে পারল। কঠিন সময়ে যারা পাশে দাঁড়িয়েছিল, তাদের সবাইকে ধন্যবাদ। তোমাদের প্রত্যেকের এই ভূমিকা খুব গুরুত্বপূর্ণ ছিল। তোমরা যে আমার পরিবারকে অত্যন্ত ভালোবাসো, তা অনুভব করতে পেরেছি। নতুন যে প্রাণ আমাদের মধ্যে এসেছে, তাকে এবার স্বাগত জানাতে হবে।’

গত অক্টোবর মাসে ৩৭ বছরের ফুটবলার জানিয়েছিলেন, জর্জিনা যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন। কিন্তু গত সোমবারই জানিয়েছিলেন পুত্র সন্তান মারা গিয়েছে। রোনাল্ডো লিখেছিলেন, ‘অত্যন্ত গভীর যন্ত্রণা নিয়ে জানাচ্ছি, আমাদের সদ্যোজাত ছেলে মারা গিয়েছে। এটা কতটা যন্ত্রণার, যে কেউ অনুভব করতে পারবে। মেয়ে এখনও ঠিকঠাক আছে। ওই আমাদের শক্তি। খানিকটা আশা আর তৃপ্তি।’

রোনাল্ডোর সবচেয়ে বড় সন্তান, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়রের বয়স ১১ বছর। তাঁর প্রথম সন্তানের মা কে, তা অবশ্য কখনওই খোলসা করেননি রোনাল্ডো। এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘লোকে অনুমাণ করে, জুনিয়রের মায়ের পরিচয় আমি গোপন করেছি। কার সন্তান ও, হয়তো সারোগেট মাদারের সন্তান। আসলে কী, তা আমি কখনওই বলিনি, বলবও না।’ ২০১৭ সালে যমজ মেয়ে হয় তাঁর। ইভা ও মাতেওয়ের জন্ম যে আমেরিকার এক সারোগেট মাদার দিয়েছিলেন, তা অবশ্য স্বীকার করেছিলেন। ছেলে মারা যাওয়ার জন্যই লিভারপুলের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারেননি সিআর সেভেন।

আরও পড়ুন: Roy Krishna: সময়টা একেবারে ভালো যাচ্ছে না কৃষ্ণার