Mohammedan SC: সাদা-কালোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ইরফান পাঠান

ইরফান পাঠানকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করতে বিশেষ উদ্যোগ নেয় মহমেডানের বিনিয়োগকারী সংস্থা বাঙ্কারহিল স্পোর্টস (Bunker Hill Sports)। সাদা-কালোর সঙ্গে গাঁটছড়া বাঁধার পরই বিভিন্ন দিকে বিশেষ নজর দিতে শুরু করে এই সংস্থা। শতাব্দীপ্রাচীন ক্লাবের উন্নতিতে বিশেষ জোর দেয় বিনিয়োগকারী এই সংস্থা। সাদা-কালোর বাণিজ্যিক ও প্রচারের দিকগুলি ছাড়াও ফুটবলের উন্নতির দিকও দেখে বাঙ্কারহিল স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থা। তাঁদের প্রস্তাবেই সায় দেন ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের সদস্য।

Mohammedan SC: সাদা-কালোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ইরফান পাঠান
ইরফান পাঠান। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2021 | 8:15 PM

কলকাতা: এ বার কলকাতা ফুটবলের সঙ্গে যুক্ত হলেন ইরফান পাঠান (Irfan Pathan)। মহমেডান স্পোর্টিংয়ের (Mohammedan Sporting) ব্র্যান্ড অ্যাম্বাসাডর (Brand Ambassador) হলেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার। শতাব্দীপ্রাচীন ক্লাবের শুভেচ্ছাদূত হলেন ইরফান পাঠান। আজই সরকারি ভাবে মহমেডান স্পোর্টিংয়ের তরফ থেকে ঘোষণা করা হল পাঠানের নাম।

ইরফান পাঠানকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করতে বিশেষ উদ্যোগ নেয় মহমেডানের বিনিয়োগকারী সংস্থা বাঙ্কারহিল স্পোর্টস (Bunker Hill Sports)। সাদা-কালোর সঙ্গে গাঁটছড়া বাঁধার পরই বিভিন্ন দিকে বিশেষ নজর দিতে শুরু করে এই সংস্থা। শতাব্দীপ্রাচীন ক্লাবের উন্নতিতে বিশেষ জোর দেয় বিনিয়োগকারী এই সংস্থা। সাদা-কালোর বাণিজ্যিক ও প্রচারের দিকগুলি ছাড়াও ফুটবলের উন্নতির দিকও দেখে বাঙ্কারহিল স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থা। তাঁদের প্রস্তাবেই সায় দেন ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের সদস্য। বাঙ্কারহিলের সঙ্গে একাধিক শর্তে রাজি হয়েছেন পাঠান। আগামী বছর মহমেডানের হাইভোল্টেজ ম্যাচে সাদা-কালো জার্সিতে গ্যালারিতে দেখা যাবে ভারতের প্রাক্তন অলরাউন্ডারকে।

চার দশক পর এ বারই কলকাতা লিগ জেতে মহমেডান স্পোর্টিং। ফাইনালে রেলওয়ে এফসিকে হারিয়ে ৪০ বছর পর ঘরোয়া লিগ চ্যাম্পিয়ন হয় সাদা-কালো। ক্লাবের উন্নতিসাধনে বিশেষ নজর দিতে শুরু করে বিনিয়োগকারী সংস্থাও। এ বার আই লিগেও ভালো ফলের লক্ষ্যে মহমেডান স্পোর্টিং।

আরও পড়ুন: Manoj Tiwary: ময়দানে মন্ত্রীমশাইয়ের সেঞ্চুরি