Kerala: একসঙ্গে বিশ্বকাপ দেখবেন, ২৩ লক্ষ টাকা দিয়ে বাড়ি কিনলেন ১৭ যুবক

Qatar 2022: কেরলের কোচি জেলার মুন্ডাক্কামুগল গ্রামের ১৭ জন যুবক একত্রিত হয়েছেন বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য।

Kerala: একসঙ্গে বিশ্বকাপ দেখবেন, ২৩ লক্ষ টাকা দিয়ে বাড়ি কিনলেন ১৭ যুবক
Image Credit source: twitter
TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Nov 21, 2022 | 6:30 AM

কোচি: ফুটবল বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে পারে না ভারত। তাই বলে এ দেশে ফিফা বিশ্বকাপ নিয়ে উন্মাদনা কিছু কম নেই। বিশ্বকাপ এলেই বিভিন্ন দেশের সমর্থনে ভাগ হয়ে যান এ দেশের ফুটবলপ্রেমীরা। ইতিমধ্যেই দেশের বিভিন্ন প্রান্তে মেসি, নেইমার, রোনাল্ডোদের কাট আউট মাথা তুলে দাঁড়িয়েছে। ব্রাজিল, আর্জেন্টিনা, ফ্রান্স, জার্মানি, ইংল্যান্ডের পতাকাতেও মুড়েছে অনেক এলাকা। কিন্তু কেরলের একটি গ্রামের যুবকরা যা করেছেন, তাতে নেটদুনিয়ার নজরে এসে গিয়েছেন তাঁরা। ওই যুবকদের ফুটবল প্রেমও মোহিত করেছে নেটিজেনদের।

কেরলের কোচি জেলার মুন্ডাক্কামুগল গ্রামের ১৭ জন যুবক একত্রিত হয়েছেন বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য। নিজের নিজের বাড়িতে বিচ্ছিন্ন হয়ে বিশ্বকাপের খেলা দেখতে চান না তাঁরা। যদিও ফুটবলপ্রেমী ওই যুবকরা বিশ্বকাপের ৬৪ ম্যাচ দেখতেই আগ্রহী। এবং এক সঙ্গে ফুটবল জ্বরে কাঁপতে চান তাঁরা।

সে জন্য ২৩ লক্ষ টাকা দিয়ে একটি আস্ত বাড়ি কিনে নিয়েছেন তাঁরা। সেই বাড়িতে সাজিয়েছেন বিশ্বকাপের আদলে। কাতার বিশ্বকাপে অংশগ্রহণকারী ৩২টি দলের পতাকা দিয়ে মুড়েছেন সেই বাড়ি। মেসি, রোনাল্ডোর ছবিও আঁকিয়েছেন ওই বাড়ির দেওয়ালে। সেই বাড়িতেই লাগানো হয়েছে বড় স্ক্রিনের টিভি। সেখানেই কাতারে চলা ফুটবলের বিশ্বযুদ্ধের সাক্ষী থাকবেন ওই যুবকরা। তবে শুধু ছবি একেই ক্ষান্ত হননি কেরলের ওই যুবকরা। বিভিন্ন ফুটবলারের কাট আউটও বসিয়েছেন তাঁরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla