Neymar vs Mbappe: নেইমার-এমবাপে সম্পর্কে ফাটল? সাম্প্রতিক পরিস্থিতি এমন প্রশ্নই তুলে দিচ্ছে…

Neymar-Mbappe Rift: লিগ টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। তবে নেইমারদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লেন্স, মার্সেইয়ের মতো দল। দলের মধ্যে বোঝাপড়া ঠিক না হলে, মাঠের পারফরম্যান্সেও যে তার নেতিবাচক প্রভাব পড়বে, এ আর নতুন কী!

Neymar vs Mbappe: নেইমার-এমবাপে সম্পর্কে ফাটল? সাম্প্রতিক পরিস্থিতি এমন প্রশ্নই তুলে দিচ্ছে...
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 5:06 PM

প্যারিস: নেইমার-এমবাপে সম্পর্কে কি ফাটল ধরছে? কয়েক মাস ধরেই কিছু বিচ্ছিন্ন ঘটনা বলে দিচ্ছে, দুই সুপারস্টারের সম্পর্ক ক্রমশ আলগা হচ্ছে। লিওনেল মেসি আর নেইমারের বন্ধুত্ব কারও অজানা নয়। আর্জেন্টিনা আর ব্রাজিলের দুই সুপারস্টার মাঝে মধ্যে একসঙ্গে পরিবার নিয়ে ছুটিও কাটান। তবে বেশ কিছু ফরাসি সংবাদমাধ্যমের দাবি, এমবাপের সঙ্গে নেইমারের সম্পর্ক ক্রমশ ক্রমশ আলগা হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রেই দুই ফুটবলারকে খুব একটা কথা বলতে দেখা যায়নি। এমনকি লিগ ওয়ানের এক ম্যাচে পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করেও দুই ফুটবলারের ভুল বোঝাবুঝি প্রকাশ্যে। কেউ কেউ দাবি করেন, এমবাপে নাকি ক্লাবকে কার্যত পরিচালনা করেন। সাম্প্রতিককালে বিশ্বের তিন তারকা ফুটবলার একসঙ্গে খেললেও দলে সাফল্য আসছে না। রবিবারও লিগ ওয়ানের ম্যাচে রেইমসের সঙ্গে ১-১ গোলে ম্যাচ ড্র করে প্যারিস স্যঁ জ্যঁ। মেসি, এমবাপেরা ৯০ মিনিট মাঠে থেকেও দলকে জয় এনে দিতে পারেননি। ম্যাচে পিএসজির হয়ে একমাত্র গোল নেইমারের। বিস্তারিত TV9Bangla-য়।

রেইমসের বিরুদ্ধে ম্যাচের আগেই নেইমার আর এমবাপের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ওয়ার্ম আপের সময় নেইমারের একটি ফ্রি-কিক দেখে তাঁর দিকে ‘বাঁকা’ চোখে তাকান ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপে। তাহলে কি নেইমারকে হিংসা করছেন এমবাপে? নাকি নেইমারের দূরপাল্লার ওই শট দেখে হকচকিয়ে গিয়েছেন তাঁর সতীর্থ? সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরণের মন্তব্যই ভেসে আসছে। তবে ওই ভিডিয়ো রীতিমতো সোরগোল ফেলে দিয়েছে।

রেইমসের বিরুদ্ধে ম্যাচে ৫১ মিনিটে গোল করেন নেইমার। ৮ মিনিট বাদেই লাল কার্ড দেখেন মার্কো ভেরাত্তি। ১০ জনের পিএসজি বাকি ৩০ মিনিট লড়াই চালিয়েও, শেষ রক্ষা করতে ব্যর্থ। ইনজুরি টাইমে গোল হজম করে প্যারিস স্যঁ জ্যঁ। লিগ ওয়ানে শেষ দুটো ম্যাচেই পয়েন্ট নষ্ট মেসিদের। রেইমসের কাছে ড্রয়ের আগে হারের কবলে পড়েন এমবাপেরা। যদিও লিগ টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। তবে নেইমারদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লেন্স, মার্সেইয়ের মতো দল। দলের মধ্যে বোঝাপড়া ঠিক না হলে, মাঠের পারফরম্যান্সেও যে তার নেতিবাচক প্রভাব পড়বে, এ আর নতুন কী!