IFA: সচিবের বিরুদ্ধে বিদ্রোহ! বৈঠক বয়কট দুই বড় ক্লাবের

Kolkata Football: গভর্নিং বডির বৈঠকের আগে রীতিমতো বিদ্রোহ ঘোষণা করে বসে আছে ময়দানের দুই বড় ক্লাব। মোহনবাগান আর মহমেডান স্পোর্টিং এই বৈঠকে থাকছে না। বিদ্রোহ ঘোষণা করেছেন পঞ্জাব স্পোর্টসের প্রতিনিধি শুভজিৎ সাহা আর হাওড়া মানিকতলা স্পোর্টস ক্লাবের প্রতিনিধি তাপস মজুমদারও।

IFA: সচিবের বিরুদ্ধে বিদ্রোহ! বৈঠক বয়কট দুই বড় ক্লাবের
Image Credit source: প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2024 | 3:52 PM

কলকাতা: আর কিছুক্ষণ বাদেই আইএফএ-তে গভর্নিং বডির বৈঠক। নতুন সহ সচিবের চেয়ারে বসতে চলেছেন তিন নতুন মুখ। সহ সচিবের চেয়ারে বসতে চলেছেন সুদেষ্ণা মুখোপাধ্যায়। ময়দানের পরিচিত মুখ। এছাড়া বিশ্বজিৎ ভাদুড়ি এবং মহম্মদ জামাল আসতে চলেছেন সহ সচিবের চেয়ারে। থাকছেন রাকেশ ঝা। বড় ধরনের অঘটন না ঘটলে সহ সচিবের চেয়ারে এই চারজনকেই দেখা যেতে পারে। সহ সচিব পদে থাকা নজরুল ইসলাম মনোনয়ন জমা দেওয়ার চেষ্টা করলেও, তাঁকে বোঝানো হয়েছে। সিলেকশনের দিকেই এগোচ্ছে আজ সন্ধের বৈঠক। তবে শেষ মুহূর্তে কেউ মনোনয়ন জমা দিলে সেক্ষেত্রে নির্বাচনের পরিস্থিতি তৈরি হতে পারে। যদিও সেই সম্ভাবনা এখন ক্ষীণ।

গভর্নিং বডির বৈঠকের আগে রীতিমতো বিদ্রোহ ঘোষণা করে বসে আছে ময়দানের দুই বড় ক্লাব। মোহনবাগান আর মহমেডান স্পোর্টিং এই বৈঠকে থাকছে না। বিদ্রোহ ঘোষণা করেছেন পঞ্জাব স্পোর্টসের প্রতিনিধি শুভজিৎ সাহা আর হাওড়া মানিকতলা স্পোর্টস ক্লাবের প্রতিনিধি তাপস মজুমদারও।

শনিবার গভর্নিং বডির সদস্যদের চিঠি পাঠায় আইএফএ। সেখানে জানানো হয়, মঙ্গলবার সন্ধেয় বৈঠক রয়েছে। এখানেই মূল আপত্তি দুই বড় ক্লাবের। মোহনবাগান সচিব দেবাশিস দত্ত চিঠি দিয়ে জানিয়ে দেন, বৈঠকে তিনি থাকছেন না। যে কোনও ধরণের মেজর বৈঠকের ক্ষেত্রে নিদেনপক্ষে ৪৮ ঘণ্টা ওয়ার্কিং ডে প্রয়োজন। রবিবার ছুটির দিন। সোমবার ইদের কারণে সরকারি দফতর ছুটি ছিল। ফলে গভর্নিং বডির বৈঠক পিছনোর দাবি জানায় মোহনবাগান। মহমেডান সভাপতি আমিরুদ্দিন ববিও চিঠি দিয়ে জানিয়ে দেন, ইদের ছুটিতে থাকার কারণে বৈঠকে তাঁর পক্ষে থাকা সম্ভব নয়। এছাড়া আরও দুই সদস্য আজ সন্ধের বৈঠক বয়কটের দিয়েছেন।