Neymar: বিশ্বকাপের আগে এই সুন্দরী বদলে দিলেন নেইমারকে

Dermatologist: নেইমারের ত্বকের চিকিৎসা করা ওই ডার্মাটোলজিস্টের নাম জুলিয়ানা নেইভা।

Neymar: বিশ্বকাপের আগে এই সুন্দরী বদলে দিলেন নেইমারকে
ত্বক বিশেষজ্ঞের সঙ্গে নেইমার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 9:00 AM

প্যারিস: ব্রাজিলের হয়ে বিশ্বকাপে নামতে মুখিয়ে রয়েছেন প্যারিস সাজাঁ তারকা নেইমার। ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জিততে মরিয়া তিনি। কারণ এর পরের বিশ্বকাপে ব্রাজিল দলে নাও থাকতে পারেন নেইমার। কিন্তু বিশ্বকাপের আগে নিজের সৌন্দর্যের দিকে মন দিয়েছিলেন এই তারকা ফুটবলার। বিশ্বকাপের আগেই তিনি মুখমন্ডলের চিকিৎসা করিয়েছেন বলে জানা গিয়েছে। প্যারিসেই এই চিকিৎসা ব্রাজিলিয়ান তারকা করেছেন বলে জানা গিয়েছে। যে মহিলা চিকিৎসক নেইমারের চিকিৎসা করেছেন তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে একটি ভিডিয়ো ও একটি ছবি পোস্ট করেছেন। তা থেকেই জানা গিয়েছে নেইমারের এই চিকিৎসার কথা।

নেইমারের ত্বকের চিকিৎসা করা ওই ডার্মাটোলজিস্টের নাম জুলিয়ানা নেইভা। তাঁর পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, হাসপাতালের শয্যায় শুয়ে রয়েছেন নেইমার। জুলিয়ানা নামের ওই মহিলা চিকিৎসক এলেন সেখানে। এসে কথা বলতে শুরু করলেন নেইমারের সঙ্গে। নেইমারের সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছে তাঁকে।

এক ক্রীড়া সংবাদমাধ্যমকে বিষয়টি নিয়ে জুলিয়ানা বলেছেন, “আমরা নেইমারের জন্য এ বছরে ট্রিটমেন্টের একটি পরিকল্পনা করা হয়েছে। বিশ্বকাপের আগেই তা শুরু করা হয়েছে। নেইমারের ত্বকের চিকিৎসা করা হচ্ছে। তাঁর ত্বক রোগমুক্ত হলে আত্মবিশ্বাস বাড়বে।” তিনি জানিয়েছেন, নেইমার ত্বকের যত্ন নেন। এ জন্য তিনি ৬ বছর আগেই বিশেষজ্ঞ নিয়োগ করেছিলেন। ওই ডার্মাটোলজিস্ট জানিয়েছেন, নেইমারের ত্বক খুব তৈলাক্ত প্রকৃতির। খুব সংবেদনশীল। নেইমারের জন্য দৈনিক পরিচর্যার রুটিনও বানিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন জুলিয়ানা। প্রতি চার মাসে তাঁর কাছে দেখানোর পরামর্শও দিয়েছেন। সুন্দরী ছোঁয়ায় বদল ত্বকে বদল ঘটিয়ে ঝরঝরে নেইমার দোহায় কী জাদু দেখান সেটাই এখন দেখার।