League One: কেঁদে মাঠ ছাড়লেন নেইমার

সেন্ট এঁতিয়েনের (Saint Etienne) বিরুদ্ধে খেলার ৮৫ মিনিটে বাঁ পায়ের গোঁড়ালিতে চোট পান নেইমার। বল নিয়ে দৌড়নোর সময় আচমকাই মুচকে যায় তাঁর বাঁ-পা। বেকায়দায় পড়ে যান মাটিতে। ব্যথা অনুভব করায় আর খেলতে পারেননি নেইমার। স্ট্রেচারে করে মাঠ ছেড়ে বেড়িয়ে যান।

League One: কেঁদে মাঠ ছাড়লেন নেইমার
নেইমার। ছবি: টুইটার

প্যারিস: কেঁদে মাঠ ছাড়লেন নেইমার (Neymar)। লিগ ওয়ানের (League One) ম্যাচ খেলার সময় গোঁড়ালিতে চোট পান ব্রাজিলিয়ান তারকা। স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় নেইমারকে। মাঠ ছাড়ার সময় যন্ত্রণায় কাঁদতে দেখা গেল তাঁকে।

সেন্ট এঁতিয়েনের (Saint Etienne) বিরুদ্ধে খেলার ৮৫ মিনিটে বাঁ পায়ের গোঁড়ালিতে চোট পান নেইমার। বল নিয়ে দৌড়নোর সময় আচমকাই মুচকে যায় তাঁর বাঁ-পা। বেকায়দায় পড়ে যান মাটিতে। ব্যথা অনুভব করায় আর খেলতে পারেননি নেইমার। স্ট্রেচারে করে মাঠ ছেড়ে বেড়িয়ে যান। খেলার পর দেখা যায় ক্র্যাচ হাতে নেইমারকে স্টেডিয়াম ছাড়তে। চোট পরীক্ষার পরই বোঝা যাবে তা কতটা গভীর। এর আগেও দীর্ঘদিন চোটের জন্য মাঠের বাইরে ছিলেন নেইমার। গোঁড়ালির চোট আবার নতুন করে তাঁর চিন্তা বাড়াল।

নেইমারের চোট যদিও ম্যাচে প্রভাব ফেলেনি। সেন্ট এঁতিয়েনকে ৩-১ গোলে হারায় প্যারিস সাঁ জাঁ। ম্যাচে জোড়া গোল করেন মারকুইনোস। একটি গোল করেন অ্যাঞ্জেল ডি’মারিয়া। ৪৫ মিনিটে লাল কার্ড দেখেন সেন্ট এঁতিয়েনের ফুটবলার। ম্যাচ জিততে কোনও বেগই পেতে হয়নি পিএসজিকে (PSG)। শুরুতে ০-১ পিছিয়ে পড়েও জয় ছিনিয়ে নেয় পিএসজি। গোল না পেলেও দুরন্ত পারফর্ম করেন লিওনেল মেসি (Lionel Messi)। ৩টে গোলেরই অ্যাসিস্ট আর্জেন্টাইন সুপারস্টারের।

আরও পড়ুন: La Liga: বেঞ্জেমা-ভিনিসিয়াসের গোলে রিয়ালের বিজয়রথ অব্যাহত

Published On - 3:44 pm, Mon, 29 November 21

Click on your DTH Provider to Add TV9 Bangla